Bangla Serial

Actress Baby: সুখবর, মা হলেন বাংলা টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী! “আমার দুর্গা” সিরিয়ালে ছিল অনবদ্য অভিনয়!নতুন খবর ভাগ করলেন সোশ্যাল মিডিয়ায়

বাংলা টেলিভিশনের একজন পরিচিত মুখ হল অভিনেত্রী জাগৃতি গোস্বামী। তাকে বহু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দেখেছে দর্শক। গুরুত্বপূর্ণ ভূমিকায় নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকের মন জয় করেছেন তিনি। ভানুমতীর খেল’, ‘আমার দুর্গা’, ‘প্রথমা কাদম্বিনী’, ‘সাঁঝের বাতি’ মতো একাধিক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। টেলি পাড়ার অতি পরিচিত মুখ তিনি।

তবে শেষ তাকে অভিনয় করতে দেখা গিয়েছিল ‘সর্বজয়া’ ধারাবাহিকে। এবার সেই অভিনেত্রী নিজের মা হওয়ার সুখবর ভাগ করে নিলেন সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে। সম্প্রতি তার কোল আলো করে ছোট ফুটফুটে সন্তান এসছে। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী প্রেগন্যান্ট হওয়ার খবর নিজেই জানিয়েছিলেন।

গত বৃহস্পতিবার ১২ই জানুয়ারি অভিনেত্রীর কোল আলো করে এসেছে সন্তান। তবে ছেলে না মেয়ে সেটা এখনো জানা যায়নি। সন্তানের মুখও প্রকাশ্যে আনেননি অভিনেত্রী।হাসপাতালের ভিতরে ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘আমার জীবনের সবচেয়ে সেরা উপহার’। সেই সঙ্গে সদ্যোজাতর মুখের ওপরে একটি হার্ট ইমোজি দিয়েছেন।

২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে সফটওয়্যার ইঞ্জিনিয়ার অনিরুদ্ধকে বিয়ে করেন জাগৃতি। ১০ বছর ধরে প্রেম করবার পর সাত পাকে বাঁধা পড়েন দুজনে। এবার বিয়ের তিন বছর পর তাদের কোল আলো করে এলো এই সন্তান।

Nira