Connect with us

Bangla Serial

স্টার জলসা Vs জি বাংলার জমজমাট জামাইষষ্ঠী! কোন চ্যানেলের জামাইরা পাবেন সেরা আপ্যায়ন?

Published

on

আজকাল বাঙালি দর্শকদের কাছে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে বাংলা সিরিয়ালগুলি। তাই একের পর এক নতুন সিরিয়াল আনা হচ্ছে প্রতিদ্বন্দী বাংলা চ্যানেলগুলোতে। ফলে বন্ধ করে দেওয়া হচ্ছে পুরনো ধারাবাহিক অথবা তার সম্প্রচারের সময় পাল্টে দেওয়া হচ্ছে।

এদিকে যুগের সঙ্গে তাল মিলিয়ে চলার অভ্যাস বাঙালি ধারাবাহিকগুলোর রয়েছে বহু পুরনো সময় থেকেই। তাই বিভিন্ন উৎসব অনুষ্ঠানের সেই উৎসবকে উপলক্ষ করে এক একটি এপিসোড তৈরি করা হয়। এবার এমনই একটি ট্রেন্ড হল জামাইষষ্ঠী।

দি বিখ্যাত চ্যানেল স্টার জলসা এবং জি বাংলায় এবার জামাইষষ্ঠীর স্পেশাল পর্ব আসতে চলেছে। জমজমাট আয়োজন রয়েছে নাচ-গান খাওয়া-দাওয়া নিয়ে। ইতিমধ্যে এই দুই চ্যানেলের তরফ থেকে এই বিষয় নিয়ে প্রোমো সামনে এসেছে। তারপরেই সেগুলো নিয়ে হৈচৈ সোশ্যাল মিডিয়ায়।

স্টার জলসার জামাই এবং মেয়েদের নাচ-গানের জমজমাট পর্ব চোখে পড়েছে এবং জি বাংলায় একেবারে বাঙালিয়ানার সাজে জামাইষষ্ঠী পালন করা হচ্ছে। এই ভিডিও দেখে অবাক হয়ে গেছে দর্শকরা।

তবে সবথেকে অদ্ভুত বিষয় হলো দর্শকদের প্রতিক্রিয়া থেকে মনে করা হচ্ছে ইতিমধ্যেই জি বাংলার বাঙালিয়ানা সাজে জামাইষষ্ঠী পালন পর্ব জিতে গেছে স্টার জলসার কাছে। দুই চ্যানেলের তরফ থেকে জামাইষষ্ঠী স্পেশাল কিছু ঝলক প্রকাশ করা হয়েছে। জি বাংলার ভিডিওতে দেখা যাচ্ছে তত্ত্ব সাজানো হচ্ছে জামাই ষষ্ঠী উপলক্ষে। এমনকি জি বাংলার পিলু ধারাবাহিকের আহির জানাচ্ছে সমস্ত জামাইরা মিলে শাশুড়িকে চমকে দেওয়ার প্ল্যান করেছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending