Bangla Serial

Sohag Jol: ইস্ট ওর ওয়েস্ট, “দা” ইস দ্য বেস্ট! যমুনা ঢাকিই হোক বা সোহাগ জল শ্বেতার দায়ের কোপ পড়লেই আসে টিআরপি

জি বাংলার সোহাগ জল নিয়ে দর্শকরা এতটাই তিতিবিরক্ত হয়েছিল যে নাম পাল্টে পরকীয়ার জল তো রেখেই দিয়েছিল। উল্টে বেশ গুঞ্জনও শোন যাচ্ছিল। মাঝে অন্দর মহলে কিন্তু কান পাতলেই শোনা যাচ্ছিল এই কথা। এখন ধারাবাহিক দর্শকদের পছন্দ না হলেই কিছুতেই আর টি আর পি তোলা যাচ্ছে না। আর না পছন্দের তালিকায় কিন্তু জি বাংলার সোহাগ জল চলে গিয়েছে। ইতি মধ্যেই, “পরকীয়ার জল” বলে কটাক্ষ করা হয় এই ধারাবাহিককে।

Watch & Enjoy All the Episodes of Sohagjol TV Serial Online on ZEE5

অবশ্য এই গুঞ্জন এমনি এমনি ওঠেনি। সোহাগ জলের একের পর এক পরকীয়া ও ত্রিকোণ প্রেমের গল্পে দর্শকরা খানিক তিতি বিরক্তই হয়ে গিয়েছিল। বেণী বৌদি, জুঁই আর শুভ্র সব মিলিয়ে যেন দর্শকরা আর বেশিদিন নিতে পারছিলেন না। কিন্তু তাও কোথাও গিয়ে এত তাড়াতাড়ি শেষ হয়ে যেতে দেখতে চাননি এই ধারাবহিককে। আর শেষ হচ্ছে না সেটি জুই অর্থাৎ অভিনেত্রী শ্বেতা নিজেই জানিয়েছেন।

দর্শকরা খালি একটু নিখাদ গল্পই চেয়েছিলেন এই ধারাবাহিকে। আর সেটা স্পষ্ট বোঝা যাচ্ছিল ধারাবাহিকে। তাই বেণী বৌদি, সৌম দা, জুই ওদিকে শুভ্র সব কিছু ঘুছিয়ে একটু গল্পের দিকেই এগিয়েছে। বেণী বৌদির পেটে সৌম দার বাচ্চা এটা দর্শকরা জানলেও বাড়ির কেউ জানতো না। বেণী বৌদি বার বার প্রমাণ করতে চেয়েছে এটা শুভ্রের বাচ্চা।

কিন্তু জুই বিশ্বাস করতো শুভ্রকে। আর শেষমেষ তারা জেনেও যায় এই বাচ্চা কার! কিন্তু সেকথা ফাঁস হয়ে যাওয়ার ভয়েই শুভ্রের দাদা সৌম বেণী বৌদিকে কিডন্যাপ করে নিয়ে পালিয়ে যায়। আর তখনই পিছু ধাওয়া করে শুভ্র ও জুই।

এবার এখানেই রাস্তায় শুভ্র ও সৌমদার একটি মারপিটের সিন দেখা যায়। আর সেখানেই জুইকে দেখা যায় “দা” হাতে। আর এতেই দর্শকরা আবার ট্রল করছে অভিনেত্রী শ্বেতাকে, অর্থাৎ জুঁইকে কারণ অভিনেত্রী শ্বেতা এর আগে যমুনা ঢাকি ধারাবাহিকেও দা নিয়েই তাড়া করতেন সবাইকে। তাই দর্শকরা প্রশ্ন করছেন, “দাকেই কি তাহলে অভিনেত্রী শ্বেতার অস্ত্র হিসেবে ধরে নেব আমরা?”

Mouli Ghosh