Bangla Serial

Sohag Jol: জুঁই জেনে গেল বেনী বৌদি আসলে পাগল নয়, এবার সত্যকে সকলের সামনে আনতে আরও বড় চাল চালবে জুঁই! আসছে ‘সোহাগ জল’এর ধামাকাদার পর্ব 

মিথ্যা বেশিদিন চাপা থাকে না, সত্যি ঠিকই সামনে আসে। সে বাস্তব জীবনে হোক বা পর্দায়। এতদিন বেণী বৌদি পাগল হওয়ার নাটক করে গিয়েছে, কিন্তু এবার বেণী বৌদির আসল রূপ সামনে এল জুঁই-এর। যদিও এরআগেও বহুবার বেনীর চাল ধরে ফেলেছিল জুঁই, তবে এবার সেই চাল ধরতে একটু দেরি হয়ে গেল। উল্লেখ্য, শুভ্র এবং জুইয়ের বোঝাপড়ার গল্প নিয়েই শুরু হয় ধারাবাহিক ‘সোহাগ জল’।

নানান সমস্যার মধ্যে দিয়ে তাদের কাছে আসা। তারপরই কিছুদিন গড়াতে না গোড়াতেই ধারাবাহিকে প’রকীয়ার এন্ট্রি। প্রথমদিকে দর্শকদের একাংশ মনে করেন, তাদের পছন্দের ধারাবাহিক ‘সোহাগ জল’ অন্য ধারাবাহিকের থেকে আলাদা। তবে পরে তাদের ধারণা যে ভুল, তা স্পষ্ট হয়। এই ধারাবাহিকের টিআরপি খুব বেশি না হলেও সিরিয়ালের প’রকীয়া ব্যাপারটা বেশ ভালোই এঞ্জয় করে দর্শক।

বেণী বৌদির সঙ্গে শুভ্রর সম্পর্ক সোশ্যাল মিডিয়ায় ট্রোলের কেন্দ্র হয়ে ওঠে। বিধবা বেণী বৌদি প্রথমে দাবি করে, তার সন্তানের বাবা শুভ্র। যদিও বহু দর্শক একে শুভ্রর প’রকীয়া বলে মানতে চায় না। কারণ এক্ষেত্রে শুধুই বিধবা বেণী বৌদির একতরফা প্রেম ছিল শুভ্রের প্রতি। যার জন্য সে শুভ্র আর জুঁইকে সর্বদা আলাদা করতে চেয়েছিল।

তারপরই বিধবা বেনীর গর্ভবতী হওয়ার দায় এসে পড়ে শুভ্রের উপর। শুভ্রর সাথে বিয়ের নাটক পর্যন্ত সে করে। পরে জুঁই সেই পর্দা ফাঁস করে আসল সত্যি সামনে আনে। জানা যায়, শুভ্র নয় বেনীর আরেক দেওরের সন্তান তার পেটে। দেওর-বৌদির এই সম্পর্ক দর্শকমহলে হাসির কেন্দ্র হয়ে ওঠে।

তারপর বেণী বৌদি পাগল হওয়ার নাটক করে শুভ্র আর জুঁইকে আলাদা করার ফন্দি বাঁধে। জুঁই-এর সেই নাটক ধরতে যদিও অনেক দেরি হয়। তবে বেণী ভয় দেখিয়ে জুঁইকে চুপ থাকতে বলে। জুঁইও ভুল মেনে নেওয়ার মেয়ে নয়। সে ঠিকই চালাকি করে বেনীর সকল সত্যি সামনে আনতে চলেছে। এবার সেই দিনের অপেক্ষাতেই দর্শক। কবে, কিভাবে জুঁই বেনীর মুখোশ খুলবে সকলের সামনে।

 

Ratna Adhikary