Bangla Serial

June Aunty-Rachana: মঞ্চে সবার সামনে পর্দার জুন আন্টিকে তাড়া করল রচনা দিদি! হাতে আবার ল্যাটা মাছ! হেসে লুটোপুটি দর্শক

সারা সপ্তাহ জুড়ে টেলিভিশনের পর্দায় একঘেয়ে সিরিয়াল দেখতে দেখতে যখন ক্লান্ত হয়ে পড়ে দর্শক তখন একটু স্বাদ বদলের জন্য এবং দর্শকদের বিনোদনের জন্য বিভিন্ন ধরনের নন ফিকশন শো রাখে টেলিভিশনের চ্যানেলগুলি। তার মধ্যেই বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় রিয়ালিটি শো হল জি বাংলার ‘দিদি নাম্বার ওয়ান’।

কয়েকদিন আগেই বেহালার বাসিন্দা এক ব্যক্তি এই শো এর বিরুদ্ধে এনেছিলেন এক বিস্ফোরক অভিযোগ। ক্যামেরার সামনে এসে খুব স্পষ্ট ভাবেই তিনি বলেছেন ‘কিছু মেয়ের জন্য আজ অনেক ছেলেরাও অত্যাচারিত। হাতজোড় করে বলছি দিদি নাম্বার ওয়ানের মতো রিয়েলিটি শো বন্ধ করা হোক।’

তবে এত সমালোচনা এবং কটাক্ষ উঠে এলেও এইসব নিয়ে দর্শকমহলে উন্মাদনার কোন খামতি নেই। শুরুর প্রথম থেকেই এই শোকে দারুন জনপ্রিয়তা দিয়েছে দর্শক অবশ্য তার অন্যতম কারণ ছিল বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জিকে সঞ্চালকের ভূমিকা দেখার জন্য। প্রসঙ্গত সারা সপ্তাহ ধরে এই রিয়ালিটি শো তে বাংলার বিভিন্ন প্রান্ত থেকে নিজেদের জীবন সংগ্রামের কাহিনী তুলে ধরতে আসেন সাধারণ ঘরের মেয়ে বউরা।

তবে শুধু সাধারণ মানুষই নয় মাঝেমধ্যে এই শো তে দেখতে পাওয়া যায় বাংলা টেলিভিশনের বিভিন্ন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের। সেই ভাবে বাংলা সিরিয়ালের জনপ্রিয় খল নায়িকাদের কথা উঠলে সবার প্রথমে যার নাম আসে সেটি হল স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’র জুন আন্টি অর্থাৎ অভিনেত্রী উষসী চক্রবর্তীর কথা। খুব শীঘ্রই এই শোয়ের একটি এপিসোড দেখতে পাওয়া যেতে চলেছে উষসীতে প্রতিযোগী হিসেবে আসতে।তার সাথেই থাকছেন ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের শকুন্তলা মানে অভিনেত্রী কাঞ্চনা মৈত্র।

পরদা যেমন তাদের খলনায়িকার চরিত্র দেখতে পাওয়া যায় কিন্তু বাস্তব জীবনে তারা একেবারেই উল্টো। এই দুই অভিনেত্রী বাস্তবে খুবই হাসিখুশি মানুষ তা দিদি নাম্বার ওয়ান এর মধ্যেই দেখতে পাওয়া গেছে। এই দিনের পর্বের কিছু অংশ প্রকাশ্যে এসেছে যেখানে দেখা গেছে এই দুই জনপ্রিয় খল নায়িকা। শোয়ের এক মজার গেম শো তে এই দুই নায়িকা কে ল্যাটা মাছ ধরার চ্যালেঞ্জ ছুঁড়ে দেন সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়।

কিন্তু সেই মাছ দেখে ভয় পেয়ে এক পা এগিয়েও দু পা পিছিয়ে আসেন তারা। কাচের ভিতর রাখা লেটা মাছ ধরার সাহস হয়ে ওঠেনি দুই অভিনেত্রীর। পর্দার জুন আন্টি মাছের নড়াচড়া দেখেই লাফালাফি শুরু করে দেয়। আর এই দুই জনপ্রিয় খলনায়িকার এমন কাণ্ডকারখানা দেখে হেসে লুটোপুটি খান রচনাসহ অন্যান্য প্রতিযোগীরা। শেষমেষ দেখা যায় খোদ রচনা বন্দ্যোপাধ্যায় নিজে এসে একবারেই ল্যাটা মাছ তুলে নেন। আর হাতে জ্যান্ত লাটা মাছ তুলে নিয়েই জুন আন্টির পিছনে ছুটতে শুরু করেন রচনা। এই দৃশ্য দেখে হাসি থামছে না দর্শকদেরও।

Nira