Bangla Serial

Jagadhatri Actress: আর জগদ্ধাত্রীতে দেখা যাবে না এই নায়িকাকে! হঠাৎ কাজ ছেড়ে চলে গেলেন অন্য চ্যানেলে! একের পর এক খল চরিত্র করে কুড়িয়েছেন প্রশংসা

অভিনয় সম্পর্কে যাদের অল্প বিস্তর ধারণা রয়েছে তারাও জানেন মুখ্য চরিত্রে অভিনয়ের থেকে তার বিপরীতে বদ চরিত্রে অভিনয় করা অনেক কঠিন, কারণ অধিকাংশ ক্ষেত্রেই গল্প গড়ে ওঠে মূল চরিত্রকে কেন্দ্র করে। কিন্তু খল চরিত্র যদি মানুষের মনে জায়গা করতে পারে সেটাই আসল অভিনয়।

সম্প্রতি ধারাবাহিকে একের পর এক চমক দেওয়া খলচরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী কাঞ্চনা মৈত্র। বড় পর্দায় কাজ করে তিনি দর্শকদের মন জয় করে নিয়েছেন। এখন কাজ করছেন টি আর পি লিস্টের ওপরের সারির ধারাবাহিক ‘ জগদ্ধাত্রী ‘ – তে।

এখানে তাঁকে দেখা যাচ্ছে মূল চরিত্র জগদ্ধাত্রীর সৎ মায়ের চরিত্রে, যার নিজেরও একটি মেয়ে আছে।সাধারত পর্দায় সৎ মায়ের চরিত্র যেমন দেখানো হয়, এখানেও তিনি একদমই তাই।

নিজের মেয়েকে ছাড়া জগদ্ধাত্রীকে একটুও পরোয়া করেন না তিনি। এদিকে দুর্ভাগ্যবশত মেহেন্দির শ্বশুরবাড়িতেই বিয়ে হয়েছে জগদ্ধাত্রীর। তাই সেখানেও নানা রকম কাণ্ড করতে থাকেন তিনি।

তবে এবার সান বাংলায় ফেব্রুয়ারি মাসে থেকে শুরু হওয়ার কথা একটি ধারাবাহিকে। ধারাবাহিকের নাম, ‘ ফাগুনের মোহনা ‘। সেখানে খল চরিত্রে নয় বরং গ্রামের মধ্যবিত্ত পরিবারের মহিলারূপে দেখা যাবে বলেই জানা যাচ্ছে।

Nira