Bangla Serial

Serial End: সিরিয়াল শেষের হিড়িক পড়েছে! ফুলঝুরি, উর্মির পর আবার বাজলো বিদায় ঘন্টা! আবার পালা চ্যানেল টপারের

টেলিভিশন দুনিয়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছে হয় নতুন সিরিয়াল আসছে আর রইল পুরনো সিরিয়াল বিদায় নিচ্ছে। আসলে নতুন কি আগমন জানাতে সবসময়ই পুরনো কে বিদায় নিতে হয়, এটা আমরা জানি। তবে সিরিয়ালের ক্ষেত্রে বিষয়টা অন্য। সিরিয়াল খুব সহজেই মানুষের ড্রইং রুম থেকে তার হৃদয়ে প্রবেশ করতে পারে। ফলে মানুষের মনের একটা বড় জায়গা জুড়ে থাকে তার পছন্দের ধারাবাহিকগুলি এবং সেই চরিত্রগুলি।

Dhulokona - Watch Episode 280 - Phuljhuri Feels Pressurised on Disney+ Hotstar

কিন্তু এখন টিআরপির বাজারে মানুষের এই ভাবনাগুলির সেরকমভাবে বিশেষ জায়গা নেই কারণ প্রতিযোগিতায় টিকে থাকতে না পারলেই সরে যেতে হচ্ছে ধারাবাহিককে। তাই আজকালকার দিনে দর্শকদের পছন্দের সিরিয়াল বন্ধ হয়ে গেলে তার নির্দিষ্ট কারণ বলা কঠিন। এমনকি বিগত সময়ে আমরা এটাও দেখেছি যে সিরিয়াল ভালো হলেও যেমন একই পরিণতি হচ্ছে খারাপ হলেও সেই একই পরিণতি হচ্ছে তার।

Watch Amader Ei Poth Jodi na Sesh Hoy TV Serial Webisode of 11th November 2022 Online on ZEE5

ইতিমধ্যেই স্টার জলসার পর্দায় বিদায় ঘন্টা বেজে গিয়েছে দুই জনপ্রিয় সিরিয়াল ‘মাধবীলতা’ এবং ‘ধূলোকণা’র। জি বাংলাতেও একের পর এক নতুন সিরিয়ালের আগমনে শেষ হয়েছে লালকুঠি এবং পিলু। এবার প্রমোদ গুনছেন এই পথ যদি না শেষ হয় সিরিয়ালের দর্শকরা। এর মধ্যে এল আরও একটি খারাপ খবর।

Watch Madhabilata Full Episode 85 Online in HD on Hotstar CA

১ ডিসেম্বর শেষ হয়ে গেলো আকাশ ৮-এর জনপ্রিয় মেগা সিরিয়াল ‘কাঞ্চি’র অন্তিম পর্বের শুটিং। অর্থাৎ খুব তাড়াতাড়ি পর্দা থেকে বিদায় নিতে চলেছে। এই সিরিয়াল। সিরিয়ালে খলনায়িকা ‘রোহিণী’র চরিত্রে দেখা যাচ্ছে আয়েশা আয়েত্রী ভট্টাচার্য সোশ্যাল মিডিয়ায় অন্তিম পর্বের ঘোষণা করে দিলেন।

শেষদিনের শ্যুটিং শেষে তিনি লিখেছেন ‘সফর শেষ! কাঞ্চি শেষ হল। খুব মিস করব সকলকে। অনেক ভিলেন চরিত্র করেছি আমি, কিন্তু রোহিণী আমার কাছে সব সময় স্পেশাল হয়ে থাকবে’। পাশাপাশি সহ অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে কিছু ভিডিও শেয়ার করেছেন এবং সকলের মনের কথাগুলো তিনি এই ভিডিওর মধ্যে দিয়ে শেয়ার করেছেন দর্শকদের সঙ্গে।

Nira