Bangla Serial

Kaushambi Chakraborty: উচ্ছেবাবু আদৃতের ‘প্রেমিকা’ কৌশাম্বী শেষমেশ বিধবার চরিত্র পেলো? ‘দিদিয়া’র নতুন সিরিয়াল থেকে ছবি ফাঁস হতেই শোরগোল 

জি বাংলা প্রোডাকশনের নতুন ধারাবাহিক ‘ফুলকি’ আসছে। শোনা যাচ্ছে ‘মিঠাই’ ধারাবাহিক শেষ হয়ে আসছে বহু প্রতীক্ষিত ধারাবাহিক। ইতিমধ্যেই মিঠাই ধারাবাহিকের সেট ভেঙে ফুলকি ধারাবাহিকের সেট তৈরি করা হচ্ছে। ইতিমধ্যেই মিঠাই ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাসও মিঠাই ধারাবাহিকের পরিচালনা ছেড়ে ফুলকির পরিচালনা করছেন।

মিঠাই যে বন্ধ হচ্ছে তার আভাস আগেই পাওয়া গিয়েছিল। এই বিষয়ে মিঠাই ধারাবাহিকের মূল নায়িকা সৌমীতৃষা নিজেই জানিয়েছিলেন মিঠাই ধারাবাহিক বন্ধ হচ্ছে।‌‌ যদিও অনেকদিন আগেই ফুলকি ধারাবাহিকের প্রথম প্রোমো মুক্তি পেয়েছিল।

যদিও এরপর নায়ক বদল হয়েছে আসন্ন এই ধারাবাহিকের। গঙ্গারাম খ্যাত অভিনেতা অভিষেক বোস এই ধারাবাহিকে নায়ক চরিত্রে অভিনয় করতে চলেছেন। তাঁর বিপরীতে থাকছেন নবাগতা অভিনেত্রী দিব্যানি মন্ডল। উল্লেখ্য, মডেলিং দুনিয়ার বেশ পরিচিত মুখ কিন্তু তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য, বক্সিংয়ের গল্পকে কেন্দ্র করে এগিয়ে চলবে আসন্ন ফুলকি ধারাবাহিকের কাহিনী। ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌এই ধারাবাহিকের পূর্ববর্তী প্রোমো অনুযায়ী, এই গল্পের নায়িকাও মেয়ে হয়ে বারবার বক্সিংয়ে টক্কর দেয় ছেলেদের। এই ধারাবাহিকে দেখানো হবে ফুলকি শারীরিক ভাবে সুস্থ নয়। শারীরিক প্রতিবন্ধকতা রয়েছে তাঁর। ‌‌হাঁপানি রোগী হওয়া সত্ত্বেও বক্সিং করছে ফুলকি।

গতকাল প্রকাশ্যে এসেছে নতুন প্রোমো। যেখানে দেখা গেছে একাকীত্ব গ্রাস করেছে এই ধারাবাহিকের নায়ককে। কোন কিছু নিয়ে তাঁর মধ্যে রয়েছে তীব্র অপরাধবোধ। এই ধারাবাহিকে নায়কের বিধবা বৌদির চরিত্রে থাকছেন মিঠাই ধারাবাহিকের দিদিয়া নন্দা অর্থাৎ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী।

এর আগেই জানা গিয়েছিল মিঠাই ধারাবাহিকের অনেককেই নাকি দেখা যাবে ফুলকিতে। আর তার মধ্যে অন্যতম প্রধান মুখ হলেন উচ্ছেবাবুর বাস্তব জীবনের প্রেমিকা। উল্লেখ্য, ‘মিঠাই’ ধারাবাহিকের সেটেই শুরু হতে চলেছে ফুলকির শুটিং। যদিও এখনও সেট সম্পূর্ণ তৈরী না হওয়ায় এই ধারাবাহিকের ইনডোর শুটিং শুরু হয়নি। আর সেই জন্যই কলকাতা শহরের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে ফুলকির শুটিং শুরু হয়েছে।

Ratna Adhikary