আগে ছিল গলায় গলায় বন্ধুত্ব,এখন দূরত্ব বেড়েছে কৌশাম্বী-মিঠাইয়ের!একে অপরকে ইনস্টাগ্রামে করলেন আনফলো, কিন্তু কেন? – Tolly Tales
Connect with us

Bangla Serial

আগে ছিল গলায় গলায় বন্ধুত্ব,এখন দূরত্ব বেড়েছে কৌশাম্বী-মিঠাইয়ের!একে অপরকে ইনস্টাগ্রামে করলেন আনফলো, কিন্তু কেন?

Published

on

আজ সগৌরবে মিঠাই পার করছে ৫০০ পর্ব। সকাল থেকে মিঠাই ভক্তদের মনে আনন্দের জোয়ার বইছে। মিঠাই এর পরিচালক ফেসবুকে এই সংক্রান্ত একটি পোস্ট দিয়েছেন। তিনি প্রার্থনা করেছেন যাতে মিঠাই আরো অনেক পর্ব দর্শকদের উপহার দিতে পারে অর্থাৎ এর থেকে স্পষ্ট এই সিরিয়াল খুব শীঘ্রই শেষ হচ্ছে না। এই কথা বুঝতে পেরে আরো খুশি মিঠাই ভক্তরা।

কিন্তু কোথাও গিয়ে একটা চাপা মন খারাপ কাজ করছে সকলের মধ্যে। যার সূত্রপাত হয়েছে আদৃতের জন্মদিনে গত সপ্তাহে। গত বুধবার ছিল আর আদৃতের জন্মদিন কিন্তু সারাদিনে সৌমি একবারও আদৃতকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানায়নি। অথচ মিঠাইয়ের প্রত্যেক কলাকুশলীর জন্মদিনের সেই ছবি দিয়ে শুভেচ্ছা জানায়। এটা ভীষণ ভাবে চোখে লেগেছিল মিঠাই ভক্তদের এবং এই নিয়ে শুরু হয় তীব্র সমালোচনা। পরে রাতের বেলা যখন আদৃত এবং কৌশাম্বীকে জন্মদিনের পার্টি করতে দেখা যায় তখন মিঠাই ভক্তরা আবার আদৃত ভক্তদের আক্রমণ করে। নায়ক-নায়িকার অনুরাগীদের মধ্যে ঝামেলা বেঁধে যায়।

এর মধ্যে গতকাল মিঠাই এর একটি সাক্ষাৎকার প্রকাশিত হয় একটি ইউটিউব চ্যানেল এবং সেখানে মিঠাই পরোক্ষ ভাবে বুঝিয়ে দেন তার সঙ্গে আদৃতের কথা বন্ধ। কিন্তু পরবর্তীকালে আরেকটা বিষয় উঠে আসে, সেটা হল মিঠাই এবং কৌশাম্বী এর মধ্যে সম্পর্কটা ঠিক নেই।

যে দিদির সঙ্গে আগে রিল ভিডিও বানাত মিঠাই বহুদিন হয়ে গেল তার সঙ্গে কিন্তু কৌশাম্বীকে আর দেখা যায় না। এমনকি সম্প্রতি দেখা গেছে যে দুজনে দুজনকে ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছে। এটাই তুমুল জল ঘোলা করছে সোশ্যাল মিডিয়ায়।সকলেই মনে করছেন যে আদৃত এবং কৌশাম্বীর যে সম্পর্ক তৈরি হয়েছে সেটা কোন ভাবে সৌমিকে আঘাত করেছে। সেই জন্যই মিঠাই তাদের দুজনের থেকে দূরে সরে রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending