Connect with us

Bangla Serial

মিঠাইয়ের ৫০০ পর্ব সম্পূর্ণ হওয়ার সেলিব্রেশনে সকলে উপস্থিত,মিঠাই সকলকে জড়িয়ে ধরে দিলেন ছবি! শুধু দেখা যাচ্ছে না দিদিয়াকে, ‘নন্দা কোথায়?গুজবটা কি সত্যি?’, প্রশ্ন নেটিজেনদের

Published

on

গতকাল সকাল থেকেই ভারত লক্ষ্মী স্টুডিওতে সাজো সাজো রব। রবিবার 500 পর্বে পা দিল মিঠাই। গত দেড় বছর ধরে সুখে-দুখে মিষ্টি মুখের সকল দর্শকদের ভালোবাসায় হইহই করে চলেছে মিঠাই সিরিয়ালটি। টানা দেড় বছর ধরে টিআরপি রেটিং তালিকা প্রথম পাঁচের মধ্যে থেকেছে এই সিরিয়াল। সিরিয়ালের এসেছে দুঃখের সময় আবার সুখের সময়ও আসতে বেশী দেরী হয়নি তাই মিঠাই কে আগলে রেখেছেন দর্শকরা।

কিন্তু এর মাঝে কোথাও একটা তাল কেটে গেছে। এটা মিঠাই ভক্তদের ভীষণ চোখে লাগছে। গত বুধবার আদৃতের জন্মদিনে একটা জিনিস নিয়ে প্রচুর সমালোচনা হয়। সেটা হল সিরিয়ালের নায়িকা মিঠাই অর্থাৎ সৌমি আদৃতকে কোন শুভেচ্ছা জানান নেই যেখানে তিনি অন্যান্য সমস্ত কলাকুশলীদের জন্মদিনে শুভেচ্ছা জানান।এটা ভীষণ ভাবে নজরে পড়েছে সকলের এবং প্রচন্ড সমালোচনা চলছে সেই নিয়ে যদিও তার পরের মিঠাই একটি সাক্ষাৎকারে স্পষ্ট জানিয়ে দেয় যে দুজনের ব্যক্তিগত জীবন আলাদা তাই লোকে যা ভাবছে ভাবুক তিনি কোন উত্তর দেবেন না।

কিন্তু এর মধ্যেই জানা গেল দিদিয়া অর্থাৎ কৌশাম্বী চক্রবর্তী আর মিঠাই একে অপরকে ইনস্টাগ্রাম থেকে আনফলো করে দিয়েছেন। যেখানে তারা আগে একসঙ্গে রিল ভিডিও বানাতেন সেখানে দুজনের প্রোফাইলেই আর অন্যজনের অস্তিত্ব নেই। সেদিন আদৃতের সঙ্গে রাতে জন্মদিনের পার্টি করেছিলেন শুধুমাত্র কৌশাম্বী। তাই তারা কি শুধুই বেস্ট ফ্রেন্ড? এটা নিয়ে অনেক জল ঘোলা চলে।

আবার গতকাল মিঠাইয়ের পাঁচশো পর্বের পূর্তিতে আমরা সকলকে দেখতে পেয়েছি কিন্তু দিদিয়া অর্থাৎ কৌশাম্বীকে কোথাও দেখতে পেলাম না।মিঠাই সকলকে জড়িয়ে ধরে আলাদা আলাদা ভাবে ছবি দিয়েছে সোশ্যাল মিডিয়ায় কিন্তু আদৃত আর কৌশাম্বীর সঙ্গে তার কোনো ছবি নেই। এমনকি গ্রুপ ফটোতেও আমরা দিদিয়াকে দেখতে পাচ্ছি না। তাই এই কথা স্পষ্ট যে খুব সম্ভবত সৌমি কৌশাম্বী আদৃতের সঙ্গে কোনো কথা বলছেন না। এখন তাদের এই ঝামেলা কবে শেষ হয় সেটাই দেখার।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending