Bangla Serial

আদৃতের সঙ্গে প্রেম! সারাজীবনের সম্পর্ক হয়ে গেছে, কিছুটা ব্যক্তিগত থাক! আভাস দিয়ে দিলেন কৌশাম্বী

মিঠাই শেষ হয়েও যেন চর্চার অন্ত নেই। ভক্তদের মধ্যে তেমন‌ই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে জানার কৌতুহলের‌ও অভাব নেই। রিল এবং রিয়েল লাইফের তালগোল পাকিয়ে তারা প্রতিনিয়তই আক্রমণ করে বসছেন তারকাদের।

অবশ্যই বুঝতে পারছেন কাদের ইঙ্গিত করে কথা বলছি। অভিনেতা আদৃত রায় ও অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। এই দুই অভিনেতা অভিনেত্রীর সম্পর্কের গুঞ্জনে এখন তোলপাড় টলিপাড়া। কেন নায়িকা সৌমীতৃষার সঙ্গে সম্পর্কে না জড়িয়ে আদৃত কৌশাম্বীকে মন দিলেন তা নিয়ে দীর্ঘদিন ধরেই জল্পনা গুঞ্জন কটাক্ষ চলছে।

যদিও এই সমস্ত কটাক্ষকে খুব একটা পাত্তা করেন না তাঁরা দুজনের কেউই। কৌশাম্বী স্পষ্ট কথায় বলেন দর্শকদের কাছ থেকে যখন এতটা ভালোবাসা পেয়েছি তখন খারাপবাসাটাও সহ্য করে নেব। যদিও চলতি সপ্তাহের বুধবার পথ চলা শেষ হয়েছে মিঠাই ধারাবাহিকের। কিন্তু গুঞ্জনের অভাব নেই। সোশ্যাল মাধ্যমে চোখ রাখলেই দেখা যাবে আদৃত-কৌশাম্বীকে নিয়ে বিভিন্ন নেগেটিভ কমেন্ট।

মিঠাই ধারাবাহিক শেষের আগেই নতুন ধারাবাহিক ফুলকিতে কাজ করার সুযোগ পেয়ে গেছে গেছেন কৌশাম্বী। যদিও মিঠাই ধারাবাহিক শেষ হয়ে যা‌ওয়ায় দুঃখী কৌশাম্বী। শ্রীনন্দার চরিত্র, দিদিয়া হয়ে সবার উপরে ছড়ি ঘোরানো, স্বামী রাজিবের সঙ্গে খুনসুটি সবকিছুই মিস করবেন তিনি বলে জানিয়েছেন।

একই সঙ্গে তিনি জানিয়েছেন, দীর্ঘ আড়াই বছরে তাঁরা একটি পরিবার হয়ে উঠেছিলেন। আর তাই রোজ দেখা না হলেও মাঝেমধ্যেই আড্ডা জমাতে তাঁরা দেখা করতে পারেন। আবারো একসঙ্গে ধরা দিতে পারে মিঠাই পরিবার।

সাম্প্রতিক এই সাক্ষাৎকারে আদৃত সম্পর্কে অভিনেত্রীর মন্তব্য, ভীষণ ভালো বন্ধু তাঁরা। আর সেই বন্ধুত্বের সম্পর্ককে ঘিরে কে ভালো কথা বলল বা কে খারাপ কথা বলল তাতে তাদের কিছু যায় আসে না। তাঁরা জীবনে এগিয়ে যেতে চান। একই সঙ্গে অভিনেত্রী জানিয়েছেন যখন যা জানানোর তা নিশ্চয়ই জানাবেন। কিন্তু কিছুটা ব্যক্তিগত থাক।

Titli Bhattacharya