Bangla Serial

Jagadhatri-Mukut: মুখ্য নায়িকাদের চেয়েও বেশি ভালোবাসা পাচ্ছে জগদ্ধাত্রীর কৌশিকী আর মুকুটের দোল! “এই দুই তারকার জন্যই টিআরপি বাড়ছে”, দাবি করছে দর্শক

একটি ধারাবাহিকের গল্প ফুটিয়ে তুলতে শুধুই মেন্ রোলগুলোকে ভালো হতে হয়, তা নয়, পাশাপাশি পার্শ্বচরিত্রদেরও অভিনয় নিখুঁত হওয়া প্রয়োজন। তাই ধারাবাহিক তখনই জনপ্রিয় হওয়ার জন্য সকলকে সমান প্রয়োজন। ধারাবাহিকের পার্শ্বচরিত্রগুলো দক্ষতার সঙ্গে অভিনয় করে চলেছে বলেই দর্শকদের মনে জায়গা করে নিতে পারে। এরূপ বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন রূপসা চক্রবর্তী।

সিরিয়াল প্রেমী মানুষ সকলেই এই অভিনেত্রীকে সকলেই চেনেন। ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ তিনি। যেমন সুন্দর দেখতে তেমন তাঁর সুন্দর অভিনয়। বর্তমানে জগদ্বাএী ধারাবাহিকের কৌশিকীর চরিত্রে তিনি অভিনয় করছেন। তেমন তাঁর সুন্দর কথা বলার ভঙ্গি, তাঁর হাসি একেবারে পাগল করে দেয় ভক্তদের। নায়িকা হওয়ার প্রতিটি গুণ তাঁর চরিত্রের মধ্যে থাকলেও তিনি অভিনয় করেছেন পার্শ্ব চরিত্রে, কখনও বৌদি, কখনও ননদ, কখনও জা।

কিন্তু দর্শকদের লিড রোল জগদ্ধাত্রীর থেকেও কৌশিকীর রোল বেশি পছন্দ। রূপসা চক্রবর্তীর স্বামী স্নেহাশিস চক্রবর্তী একজন নামকরা প্রযোজক। যিনি একাধিক জনপ্রিয় ধারাবাহিক পরিচালনা করেছেন। যার মধ্যে উল্লেখযোগ্য, ‘ভালোবাসা ডট কম’, ‘টাপুর টুপুর’, ‘তুমি রবে নীরবে’, ‘রাখী বন্ধন’, ‘খোকাবাবু’, ‘গঙ্গারাম’, ‘জীবন সাথী’ প্রভৃতি। স্বামীর হাত ধরেই তিনি এই অভিনয় জগতে এসেছেন।

Rupsha Chakraborty Age, Family, Husband, Movies, Biography - Breezemasti

অপরদিকে সদ্য শুরু হয়েছে ‘মুকুট’ ধারাবাহিক। জি বাংলায় সম্প্রচারিত হচ্ছে এই নতুন মেগা। ‘মুকুট’এ জুটি বাঁধছেন শ্রাবণী ভুইয়াঁ ও অর্ঘ্য মিত্র। নতুন মেগার গল্প লিখেছেন ও পরিচালনা করেছেন স্নেহাশিস চক্রবর্তী। এছাড়াও ধারাবাহিকের অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শুভাশিস মুখোপাধ্যায়, শ্রীপর্ণা রায়, অপূর্ব ঘোষের মতো অভিনেতারা।

Actress Sriparna Roy bags a new TV show

উক্ত ধারাবাহিকে শ্রীপর্ণা ও আনন্দ ঘোষকে একসঙ্গে দেখা যাচ্ছে। অল্প কিছুদিনের মধ্যেই মুকুটের শ্রীপর্ণা অসাধারণ অভিনয়ের মধ্যে দিয়ে অনেকটাই কাছের হয়ে উঠেছে দর্শকদের। দর্শকের মনের এক বিরাট জায়গা করে নিয়েছে এই দুই ধারাবাহিকের দুই অভিনেত্রী। এই প্রসঙ্গে এক নেটিজেন করে বলেছেন, “জগদ্বাএী ধারাবাহিকের কৌশিকী মানে রূপসা আর মুকুট ধারাবাহিকের দোল মানে শ্রীপর্ণা লিডদের চেয়েও বেশি ভালোবাসা পাচ্ছে,,”

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।