Bangla Serial

Khelna Bari: “হেটারদের জ্বলবে, খেলনা বাড়ি রকেটের স্পিডে চলবে”! সগৌরবে ৩০০ পর্ব পার করল মিতুল আর ইন্দ্রর গল্প! দারুণ খুশি ভক্তরা

বাংলায় চলা বর্তমানে বিভিন্ন ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘খেলনাবাড়ি'(Khelna Bari)। এই ধারাবাহিকে নায়িকা চরিত্রে অভিনয় করছেন টেলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি(Aratrika Maiti)। যিনি বাঙালি দর্শকদের কাছে ‘লেডি রঞ্জিত মল্লিক’ তো আবার কারর কাছে ‘লেডি সিংহম’ হিসেবে পরিচিত। আর এই ধারাবাহিকে তাঁর বিপরীতে নায়ক ইন্দ্র’র চরিত্রে অভিনয় করছেন ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেতা বিশ্বজিৎ ঘোষ(Biswajit Ghosh)।

বহু ধারাবাহিকের ভিড়ে এক একটি ধারাবাহিক এক একজনের কাছে ভীষণ প্রিয়। আর তাই সন্ধ্যা নামলেই মা-কাকিমারা বসে যান টিভির সামনে নিজেদের পছন্দসই সিরিয়ালটি দেখতে। সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল। আর নিত্য নতুন ধারাবাহিকের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে বাঙালির সিরিয়াল প্রেম‌।

বর্তমান টেলি নায়িকাদের মধ্যে মিতুল চরিত্রটি সম্পূর্ণ ভিন্ন! ভীষণ রকম প্রতিবাদী একটি চরিত্র মিতুলের। যাঁরা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তাঁরা জানেন মিতুল-ইন্দ্রর জীবনে চরম শত্রু হল ইন্দ্রর সৎ ভাই রণোজিৎ লাহিড়ী ওরফে রণো। সদাই মিতুল-ইন্দ্র’র ক্ষতিসাধন করতে তৎপর সে। কখনও মিতুলকে মারতে সে তার শরীরে ভয়ঙ্কর বিষ ঢুকিয়ে দিয়েছে আবার কখনও মিতুলকে জ্যান্ত মাটি চাপা দিয়েছে। ইন্দ্রকে মারতে তাঁকে ধাক্কা মেরে কুমিরের মুখে ফেলে দিয়েছিল রণো। তবে ভোলে বাবার কৃপায় কুমিরের চোখে আঙুল ঢুকিয়ে দিয়ে বেঁচে ফিরেছে ইন্দ্র। এমনকী দাবাং মিতুল
নিজের হাতের বন্দুক দিয়ে রণোকে গুলি করে শাস্তি দেয়।

WhatsApp Image 2023 03 14 at 20.31.25

টানটান উত্তেজনা, গল্পের বিভিন্ন মোড়, কটাক্ষ, দর্শকদের ভালোবাসাকে সঙ্গী করে এদিন ৩০০ পর্ব পার করল খেলনা বাড়ি। আনন্দঘন এই মুহূর্তকে উদযাপন করে সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত লিখেছেন, হেটারদের জ্বলবে,,তাতেই খেলনা বাড়ির চলবে..! সগৌরবে,,খেলনা বাড়ি পূর্ণ ৩০০ এপিসোড। এই কটা এপিসোডের মধ্যেই তিনটি প্রতিপক্ষ কে ঝাটা মেরে বিদায় করে,,আজ থেকে আবার মানে ৪র্থ প্রতিপক্ষ পেল,,। যাই হোক,,এখনো অনেক পথ চলা বাকি,,আর আপনারা দেখতে থাকুন, সুখে-দুঃখে ভাঙ্গা গড়া খেলনা বাড়ি প্রতিদিন ঠিক সন্ধ্যে ৬:৩০ টায় শুধুমাত্র জি বাংলায় ।”

Piya Chanda