Bangla Serial

Khelna Bari: কপালে সিঁদুর লেপে ভূত মিতুল দেখাবে খেল! ভূত আর মা চণ্ডী একসঙ্গে ভর করেছে তাই ডবল এফেক্ট! টিআরপি টপ করবেই, নিশ্চিত দর্শক

আর বাংলায় চলা বর্তমানে বিভিন্ন ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘খেলনাবাড়ি’। এই ধারাবাহিকে নায়িকা চরিত্রে অভিনয় করছেন টেলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি। যিনি বাঙালি দর্শকদের কাছে ‘লেডি রঞ্জিত মল্লিক’ তো আবার কারর কাছে ‘লেডি সিংহম’ হিসেবে পরিচিত। আর এই ধারাবাহিকে তাঁর বিপরীতে নায়ক ইন্দ্র’র চরিত্রে অভিনয় করছেন ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেতা বিশ্বজিৎ ঘোষ।

বহু ধারাবাহিকের ভিড়ে এক একটি ধারাবাহিক এক একজনের কাছে ভীষণ প্রিয়। আর তাই সন্ধ্যা নামলেই মা-কাকিমারা বসে যান টিভির সামনে নিজেদের পছন্দসই সিরিয়ালটি দেখতে। সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল। আর নিত্য নতুন ধারাবাহিকের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে বাঙালির সিরিয়াল প্রেম‌।

বর্তমান টেলি নায়িকাদের মধ্যে মিতুল চরিত্রটি সম্পূর্ণ ভিন্ন! ভীষণ রকম প্রতিবাদী একটি চরিত্র মিতুলের! তবে এবার সংকটে মিতুল। কারণ তাঁর বাড়িতে শুরু হয়েছে ভুতুড়ে উপদ্রব। আসলে খেলনা বাড়ি ধারাবাহিকে এসেছে ভুতুড়ে টুইস্ট। যাঁরা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তাঁরা জানেন এখানে নকল অন্তরা ওরফে অনামিকা চরিত্রে অভিনয় করছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় খলনায়িকা মিশমি দাস।

এই চরিত্রটির একের পর এক রহস্য উন্মোচিত হচ্ছে। সিরিয়ালের সাম্প্রতিক টুইস্টে দেখানো হয়েছে এই অনামিকা আসলে অন্তরা লাহিড়ীর যমজ বোন। কিন্তু সমাজের কাছে তাঁরা মাসতুতো বোন হিসাবেই পরিচিত। আসলে এগুলি ধারাবাহিক! এখানে গল্পের গরম মাঝেমধ্যেই গাছে চড়ে বসে! তাই অত ধরতে নেই! সেই ধারাবাহিকতাতে খেলনা বাড়ি ধারাবাহিকে এসেছে ভূত!

Khelna Bari TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

ধারাবাহিককে দেখানো হয়েছে এই ভূত তর করেছে মিতুলের উপর! নিজের মেয়েকে ন্যায় পাইয়ে দিতে অন্তরার ভূত ঢোকে মিতুলের মধ্যে। ভাইরাল প্রমোতে দেখা গেছে, আদালতের বেঁধে দেওয়া এক ঘন্টা সময়ের মধ্যেই অন্তরার ভূত মিতুলের মধ্যে ভর করে। তারপর দু’হাতে রন আর অনুরাধার গলা টিপে ধরে উঁচুতে তুলে ধরে ভূত রূপী মিতুল। চোখের সামনে মিতুলের মধ্যে অন্তরার ভর করা ভূত দেখে ভয়ে তটস্থ দুই অপরাধী! প্রথমবার বাংলা ধারাবাহিকে এহেন ভূত দেখে উচ্ছসিত দর্শকরাও। বাংলা টেলিভিশনে এক ছকভাঙা গল্প বলছে ধারাবাহিক ‘খেলনা বাড়ি’।

“এই প্রোমো দেখে সোশ্যাল মাধ্যমে এক দর্শক লিখেছেন, খেলনা বাড়ি রুপান্তরিত হল ভুতের বাড়িতে। এতদিন পর্যন্ত মিতুলের একাধিকবার প্রাণ সংশয়,, নায়কের জীবনের পাঁচ ছয় জন নারীর আগমন,, এখানেই থেমেছিল এখন অশরীরী ভূত প্রেতাত্মাও চলে এলো।”

(No copyright infregment intended
Video courtesy Zee Bangla)

Mouli Ghosh