Bangla Serial

Serial End: স্বামীর ক্ষতি আটকে ফিল্মি স্টাইলে ভিলেনকে গুলি করবে বাংলা সিরিয়ালের ডাকাবুকো নায়িকা! শয়তানি সব শেষ! অকালে বন্ধ হচ্ছে টপ সিরিয়াল

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে একটা নতুন ট্রেন্ড চলছে। সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার। নতুন সিরিয়াল শুরু হচ্ছে আর সেই সঙ্গে বন্ধ করে দেওয়া হচ্ছে পুরনো সিরিয়াল। কোন এক সপ্তাহে কোন এক সিরিয়ালের টিআরপি কমে গেলেই তার কপালে শনি নাচছে, এমনটাই দেখা যাচ্ছে বিগত বেশ কয়েক মাস ধরে।

আর পুরোটাই নির্ভর করে যেহেতু টিআরপির ওপর তাই টিআরপি ধরে রাখতে এবং দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে গল্পের গরু মাঝে মাঝে গাছে উঠে যাচ্ছে এটা অবাস্তব নয় আজকাল দর্শকদের কাছে। কিন্তু খলনায়কের সমস্ত বদমাইশি যদি শেষ হয়ে যায় এক লহমায় তারপরে আর কি থাকে গল্পে? ঠিক এমনটাই হতে চলেছে এক সিরিয়ালের ক্ষেত্রে। ফলে খুব সহজেই জল্পনা শুরু হয়ে গেছে এই সিরিয়াল শেষ হয়ে যাওয়ার।

বাংলায় চলা বর্তমানে বিভিন্ন ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘খেলনাবাড়ি’এই ধারাবাহিকে নায়িকা চরিত্রে অভিনয় করছেন টেলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি। যিনি বাঙালি দর্শকদের কাছে ‘লেডি রঞ্জিত মল্লিক’ তো আবার কারর কাছে ‘লেডি সিংহম’ হিসেবে পরিচিত। আর এই ধারাবাহিকে তাঁর বিপরীতে নায়ক ইন্দ্র’র চরিত্রে অভিনয় করছেন ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেতা বিশ্বজিৎ ঘোষ।

বহু ধারাবাহিকের ভিড়ে এক একটি ধারাবাহিক এক একজনের কাছে ভীষণ প্রিয়। আর তাই সন্ধ্যা নামলেই মা-কাকিমারা বসে যান টিভির সামনে নিজেদের পছন্দসই সিরিয়ালটি দেখতে। সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল। আর নিত্য নতুন ধারাবাহিকের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে বাঙালির সিরিয়াল প্রেম‌।

বর্তমান টেলি নায়িকাদের মধ্যে মিতুল চরিত্রটি সম্পূর্ণ ভিন্ন! ভীষণ রকম প্রতিবাদী একটি চরিত্র মিতুলের। যাঁরা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তাঁরা জানেন মিতুল-ইন্দ্রর জীবনে চরম শত্রু হল ইন্দ্রর সৎ ভাই রণোজিৎ লাহিড়ী ওরফে রণো। সদাই মিতুল-ইন্দ্র’র ক্ষতিসাধন করতে তৎপর সে। কখন‌ও মিতুলকে মারতে সে তার শরীরে ভয়ঙ্কর বিষ ঢুকিয়ে দিয়েছে আবার কখনও মিতুলকে জ্যান্ত মাটি চাপা দিয়েছে। ইন্দ্রকে মারতে তাঁকে ধাক্কা মেরে কুমিরের মুখে ফেলে দিয়েছিল রণো। তবে ভোলে বাবার কৃপায় কুমিরের চোখে আঙুল ঢুকিয়ে দিয়ে বেঁচে ফিরেছে ইন্দ্র।

তবে সাম্প্রতিক প্রোমোতে দেখানো হয়েছে,
গাড়িতে চাপিয়ে ইন্দ্রকে কোন‌ও এক ফাঁকা জায়গায় নিয়ে এসেছে রণো। কিন্তু কোনখানে নিয়ে এসেছে তা স্মৃতি হারানোর ফলে বুঝতে পারে না ইন্দ্র। এই সময় রণো ইন্দ্রকে ধাক্কা মেরে বন্দুক উঁচিয়ে বলে ওঠে ‘জাহান্নমে’ এনেছি। এটা বলেই সে ট্রিগারে চাপ দিয়ে ইন্দ্রকে মারতে উদ্যত হয়। কিন্তু সেই সময় হাজির হয় দাবাং মিতুল। সে নিজের হাতের বন্দুক দিয়ে রণোকে গুলি করে শাস্তি দেয়। এই প্রোমো এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে।

TollyTales Entertainment Desk