Bangla Serial

Khelna Bari: ভাই বা বোন আসছে জেনেই গুগলি মিতুল-ইন্দ্রকে আর পছন্দ করবে না! জবা VS তন্দ্রাকে নকল করে এবার মিতুল VS অনামিকা! “কে আপন কে পর এর কার্বন কপি চাই না”, আপত্তি তুললো দর্শক

এই মুহূর্তে সব সিরিয়ালে একেবারে মারকাটারি দৃশ্য চলছে, সে জি বাংলা হোক বা স্টার জলসা। একের পর এক টুইস্ট নিয়ে হাজির হচ্ছে সব চলতি সিরিয়ালগুলো। আর এই সব কিছুই হলো টিআরপি ধরে রাখার পন্থা।

আসলে এই মুহূর্তে গত কয়েক মাস ধরে দেখা গেছে যে সিরিয়ালগুলো টিআরপি তুলতে পারছে না, তার কপালে শনি নাচছে। হয় সেগুলো চুরি করে বিদায় নিচ্ছে পর্দা থেকে আর নইলে তার সময় পাল্টে দেওয়া হচ্ছে। চিন্তায় রয়েছে দর্শক।

এদিকে প্রায় মোটামুটি সব ধারাবাহিকে এবার লিপ নেওয়ার পর্ব আসছে। কয়েক বছর এগিয়ে যাবে ধার্মিকের গল্পগুলো। এই তালিকায় যোগ দিলো খেলনা বাড়ি। শোনা যাচ্ছে এই ধারাবাহিকে এবার আরো নতুন মুখ আসবে যাদের নিয়ে এগিয়ে যাবে নতুন গল্প। সঙ্গে আসবে নতুন কিছু চরিত্র যাদের মধ্যে রয়েছে নায়ক নায়িকাদের সন্তান।

Watch Khelna Bari TV Serial 9th September 2022 Full Episode 116 Online on ZEE5

মিতুল ইন্দ্র, কলি অর্কের সন্তান আসবে সিরিয়ালে। সেখানে দেখা যাবে নতুন বা পুরনো মুখ। ফলে একদিকে যেমন উত্তেজিত দর্শক অন্যদিকে গল্প কোন নতুন রূপে এসে হাজির হবে সেটা নিয়ে চিন্তায় তারা।

এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর দাবি “খেলনা বাড়ির আজকের এপিসোড দেখে মনে হচ্ছে গুগলি বড় হওয়ার পর মা-বাবা কে পছন্দ করবে না কারণ যখন শুনছে গুগলির ভাই বা বোন হবে তখন থেকে মা কে ভুল বুঝছে।। গুগলি কে বড় করে কোয়েল এর মতো যদি করা হয় এইসব ফালতু ট্যাক একদম ভালো লাগবে না।। আর এদিকে শুভর বিয়ের কথা বলছে শুভ কে না আবার অনামিকার সাথে বিয়ে দেই তাহলে একদম বাজে হবে।। অনামিকা রনোর হয়ে কাজ করবে তাই এই বাড়িতে আবার আসছে যতদূর মনে হচ্ছে শুভর সাথেই বিয়ে হবে জবা VS তন্দ্রা, মিতুল VS অনামিকা এসব কে আপন কে পর এর কার্বন কপি চাই না লিপ যখন নিবে খেলনা বাড়ির গল্প টা যেনো ভালো হয় তাহকেই দেখবো না হলে দেখা ছেড়ে দিবো।।”

Piya Chanda