Bangla Serial

Khelna Bari: মিতুলকে পুঁতে দেওয়া হয়েছে মাটির তলায়, চিৎকার করে উঠল মিতুল! এখানেই ইতি নায়িকার? এ কোন মহা বিপদে ফেলল রণ দাদা?

টি আর পি লিস্টে আগের থেকে অনেক বেশি পিছিয়ে গিয়েছে জি বাংলার ‘ খেলনা বাড়ি ‘। তাই যেন একের পর এক নতুন চমক আনছে এই ধারাবাহিকটি। প্রত্যেকটি পর্বে দেখা যাচ্ছে নতুন নতুন চমক।

আর তাতেই দর্শকরা অপেক্ষা করছে পরবর্তী পর্বের জন্য। এমনিতেও খেলনবাড়ি ধারাবাহিকের অন্যতম মূল আকর্ষণ হল মিতুল। সেই চরিত্রে অভিনয় করছেন বিখ্যাত টলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি। আর তার বিপরীতে দেখা যাচ্ছে ‘কে আপন কে পর’ থেকে রাতারাতি খ্যাতি অর্জন করা অভিনেতা বিশ্বজিৎ ঘোষ। এই ধারাবাহিকে তাঁর নাম ইন্দ্র।

এই মুহূর্তে খেলনা বাড়িতে টান টান উত্তেজনা। গুগলির গায়ে খুনীর দাগ যাতে না লাগে তার জন্য যেকোনও পর্যায় যেতে রাজি মিতুল। এমনিতেও মিতুলের সাহসী ও প্রতিবাদী স্বভাব বরাবরই দর্শকদের আকৃষ্ট করে। আর তার এই স্বভাবকে ঘিরেই বার বার নতুন টুইস্ট দেখা যায়।

খেলনা বাড়ির আগাম পর্বে দেখা যাচ্ছে যে, কলি আর অর্ক মিতুলকে প্রাণমন দিয়ে খুঁজে যাচ্ছে। কলি নিজের সর্বশক্তি দিয়ে চিল্লিয়ে চিল্লিয়ে মিতুলের নাম ধরে ডাকছে। কিন্তু মিতুলের তখন মুখ বাঁধা।

তার পুরো শরীর মাটিতে চাপা দেওয়া। কেবল মাথাটুকু বাইরে বেরিয়ে রয়েছে। তবে মুখটা পুরোপুরি বাঁধা। কিন্তু সেই অবস্থাতেই মিতুল চেঁচিয়ে ওঠে। তখন কলি অর্ককে একটি নির্দিষ্ট দিকে আঙুল তুলে বোঝায় যে তাদের ওই দিকে যেতে হবে। কিন্তু তখন মিতুল আরও জোরে চিৎকার করে যেতে বারণ করে দেয়।

Mouli Ghosh