Bangla Serial

Khelna Bari: ১০-১২ বছরের এগোচ্ছে গল্প! মিতুলের ছেলের চরিত্রে আসছে এই শিশু অভিনেতা! খুশি দর্শক

বাংলায় চলা বর্তমানে বিভিন্ন ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘খেলনাবাড়ি’ (Khelna Bari)। এই ধারাবাহিকে নায়িকা চরিত্রে অভিনয় করছেন টেলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি (Aratrika Maiti)। যিনি বাঙালি দর্শকদের কাছে ‘লেডি রঞ্জিত মল্লিক’ তো আবার কারর কাছে ‘লেডি সিংহম’ হিসেবে পরিচিত। আর এই ধারাবাহিকে তাঁর বিপরীতে নায়ক ইন্দ্র’র চরিত্রে অভিনয় করছেন ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেতা বিশ্বজিৎ ঘোষ (Biswajit Ghosh)।

বহু ধারাবাহিকের ভিড়ে এক একটি ধারাবাহিক এক একজনের কাছে ভীষণ প্রিয়। আর তাই সন্ধ্যা নামলেই মা-কাকিমারা বসে যান টিভির সামনে নিজেদের পছন্দসই সিরিয়ালটি দেখতে। সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল। আর নিত্য নতুন ধারাবাহিকের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে বাঙালির সিরিয়াল প্রেম‌।

Saptarshi Chowdhury

বর্তমান টেলি নায়িকাদের মধ্যে মিতুল চরিত্রটি সম্পূর্ণ ভিন্ন! ভীষণ রকম প্রতিবাদী একটি চরিত্র মিতুলের। তাঁকে বাংলা টেলিভিশনের রঞ্জিত মল্লিক বলা হয়ে থাকে। দর্শকরা যে ইন্দ্র, মিতুল এবং গুগলিকে ভীষণভাবে পছন্দ করেন তা বলা বাহুল্য। আর এবার জানা যাচ্ছে অন্যান্য ধারাবাহিকের ন্যায় এই ধারাবাহিকও লিপ নিতে চলেছে।

বিভিন্ন সময় বিভিন্ন ধারাবাহিক লিপ নিয়েছে, সম্প্রতি অনুরাগের ছোঁয়া, মিঠাই, গুড্ডি একাধিক ধারাবাহিকে লিপ নেওয়া দেখানো হয়েছে। আর এবার সূত্রের খবর, খেলনা বাড়ি ধারাবাহিকের গল্প এগিয়ে যাচ্ছে প্রায় ১০ বছর। আগামী দিনে দর্শকের জন্য চমক হিসেবে দেখানো হবে মিতুলের ছেলে আর কলির মেয়েকে। জানা গেছে, লিপ নেওয়ার পর মিতুলের ছেলের চরিত্রে আসতে চলেছে রাখি বন্ধন-বেদেনী মলুয়ার কথা, এছাড়াও বহু সিনেমায় অভিনয় করা অভিনেতা সপ্তর্ষি চৌধুরী। জানা গেছে, এই ধারাবাহিকে সেইসঙ্গে দেখানো হবে অনেকটাই বড় হয়ে গেছে গুগলি। জানা গেছে, গুগলির এই পরিবর্তিত চরিত্রে অভিনয় করতে চলেছেন ‘লালকুঠি’ খ্যাত অভিনেত্রী ইন্দ্রানী ভট্টাচার্যকে।

Titli Bhattacharya