Bangla Serial

Khelna Bari: ধামাকা! ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকে শুভর বিয়ে! নতুন চরিত্রে আসছে হিট মিঠাই নায়িকা

বাংলায় চলা বর্তমানে বিভিন্ন ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘খেলনাবাড়ি'(Khelna Bari)। এই ধারাবাহিকে নায়িকা চরিত্রে অভিনয় করছেন টেলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি(Aratrika Maiti)। যিনি বাঙালি দর্শকদের কাছে ‘লেডি রঞ্জিত মল্লিক’ তো আবার কারর কাছে ‘লেডি সিংহম’ হিসেবে পরিচিত। আর এই ধারাবাহিকে তাঁর বিপরীতে নায়ক ইন্দ্র’র চরিত্রে অভিনয় করছেন ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেতা বিশ্বজিৎ ঘোষ(Biswajit Ghosh)।

বহু ধারাবাহিকের ভিড়ে এক একটি ধারাবাহিক এক একজনের কাছে ভীষণ প্রিয়। আর তাই সন্ধ্যা নামলেই মা-কাকিমারা বসে যান টিভির সামনে নিজেদের পছন্দসই সিরিয়ালটি দেখতে। সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল। আর নিত্য নতুন ধারাবাহিকের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে বাঙালির সিরিয়াল প্রেম‌।

বর্তমান টেলি নায়িকাদের মধ্যে মিতুল চরিত্রটি সম্পূর্ণ ভিন্ন! ভীষণ রকম প্রতিবাদী একটি চরিত্র মিতুলের। তাঁকে বাংলা টেলিভিশনের রঞ্জিত মল্লিক বলা হয়ে থাকে। দর্শকরা যে ইন্দ্র, মিতুল এবং গুগলিকে ভীষণভাবে পছন্দ করেন তা বলা বাহুল্য। আর এবার জানা যাচ্ছে অন্যান্য ধারাবাহিকের ন্যায় এই ধারাবাহিকও লিপ নিতে চলেছে।

00000216be127e5993884562ac2376ffc8f53e98

বিভিন্ন সময় বিভিন্ন ধারাবাহিক লিপ নিয়েছে, সম্প্রতি অনুরাগের ছোঁয়া, মিঠাই, গুড্ডি একাধিক ধারাবাহিকে লিপ নেওয়া দেখানো হয়েছে। আর এবার সূত্রের খবর, খেলনা বাড়ি ধারাবাহিকের গল্প এগিয়ে যাচ্ছে প্রায় ১০ বছর। আগামী দিনে দর্শকের জন্য চমক হিসেবে দেখানো হবে মিতুলের ছেলে আর কলির মেয়েকে।

তবে জানা যাচ্ছে লিপ নেওয়ার আগে দেখানো হবে এই ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র শুভর বিয়ে। অনেকেরই অনুমান ছিল শুভর বিয়ে হতে পারে অনামিকার সঙ্গে। কিন্তু যেহেতু অনামিকার বয়স শুভর থেকে অনেকটাই বেশি তাই এই বিয়ে হয়তো হচ্ছে না। আর সেখানেই রয়েছে মোক্ষম চমক। জানা যাচ্ছে, মিঠাই ধারাবাহিকের একজন জনপ্রিয় চরিত্রকে এবার দেখা যেতে চলেছে শুভর নায়িকা রূপে। কে? জানতে আগ্রহ হচ্ছে তো?

Oindrila Saha : শ্বেত শুভ্র পোশাকে যেন সাক্ষাৎ মা সরস্বতী, ঐন্দ্রিলার ছবি দেখে চোখ ফেরানো দায়
আসলে টালিপাড়ায় কানাঘুষো যে মিঠাই ধারাবাহিকের নিপা অর্থাৎ অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা হয়ত শুভর জীবনে নায়িকা হিসেবে আসতে চলেছেন। তাঁদের প্রেম করে বিয়ে বা অ্যারেঞ্জ ম্যারেজ দেখানো হতে পারে। যদিও আপাতত পুরোটাই গুঞ্জন ‌‌। অফিসিয়ালি কোন‌ও ঘোষণা এখনো হয়নি।

Ratna Adhikary