Bangla Serial

Khelna Bari: ‘মিঠাই’ পরিবারের পর এবার ‘খেলনা বাড়ি’ পরিবার আসছে আপনার বাড়িতে, আপনার জেলায়! এই সুযোগ আসে মাত্র একবার! তাড়াতাড়ি ক্লিক করে সামনে থেকে দেখুন প্রেমকুমার অর্ক আর কলিকে

জি বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘খেলনা বাড়ি’। যেটি যত দিন যাচ্ছে ততই দর্শকদের কাছে বেশি করে জনপ্রিয় হয়ে উঠছে। মিতুল এবং ইন্দ্রর জুটি দর্শকের কাছে বেশ জনপ্রিয় তবে সেই সঙ্গে অর্ক এবং কলির জুটিও এখন জনপ্রিয় হয়ে উঠছে সকলের কাছে। তবে কিছুদিন আগে ধারাবাহিকের গল্পে দেখা গেছে ইন্দ্রর প্রাক্তন স্ত্রী অন্তরা ফিরে এসেছে কিন্তু পরে জানা গেছে সে নকল অন্তরা।

Khelna Bari: অন্তরার মেয়ে গুগলি, ফাঁস DNA টেস্ট রিপোর্ট! 'খেলনা বাড়ি'  ধারাবাহিকে জমজমাট টুইষ্ট

রন এবং অনুরাধা একজনকে অন্তরা সাজিয়ে মিতুল এবং ইন্দ্রর জীবনে নিয়ে এসেছে যাতে তারা দুজন আলাদা হয়ে যায়। সেই সঙ্গে গুগলির আসল পরিচয়ও এখন সকলের সামনে চলে এসেছে। সম্প্রতি দেখা গেছে গুগলির স্কুলে আতঙ্কবাদী হামলা করেছে আর সেখানে নিজের জীবনের পরোয়া না করে তাকে বাঁচাতে চলে গেছে মিতুল। এই নিয়ে বেশ ভালোই এগোচ্ছে গল্প। আর সেটা যে দর্শকদের মনে ধরেছে তা টিআরপি তালিকা দেখলেই বোঝা যাচ্ছে।

May be an image of 1 person and standing

তবে এরই মধ্যে ভক্তরা আরো একবার খেলনা বাড়ির গোটা টিমকে একসঙ্গে দেখার সুযোগ পাচ্ছে। যা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই বেশ আগ্রহী হয়ে পড়েছে সকলে। প্রসঙ্গত কিছুদিন ধরেই জি বাংলার জেলায় জেলায় একটি অনুষ্ঠান আয়োজন হচ্ছে। কিছুদিন আগে দেখা গেছে মিঠাই পরিবারকে সেই অনুষ্ঠানে যেতে। এবার জানা যাচ্ছে খেলনা বাড়ির পরিবার যাবে জেলায় জেলায়।

সম্প্রতি ধারাবাহিকের কলি অর্থাৎ অভিনেত্রী অস্মিতা চক্রবর্তী তার এবং অভিনেতা নীল চ্যাটার্জি অর্থাৎ পর্দার অর্কর একটি ছবি দিয়ে লিখেছেন, ‘কাল আমরা আসছি ঝাড়গ্রামে জেলায় জেলায় জি বাংলা’। তার মানে বোঝাই যাচ্ছে এবার খেলনা বাড়ির পরিবারের সদস্যদের দেখা যাবে ঝারগ্রামে জেলায় জেলায় জি বাংলা অনুষ্ঠানে।

May be an image of 2 people, people standing and text that says "Kal Amr aschi jhargram e jelai jelai zee banglae @neilchatterjee11"

এই খবর সামনে আসতেই ভক্তরা বেশ উৎসাহী হয়ে পড়েছে। সেই সঙ্গে অভিনেত্রী আরাত্রিকা মাইতি অর্থাৎ পর্দার মিতুলের বাড়ি ঝারগ্রামে তাই তাকে সেখানে দেখতে পাওয়া যাবে কিনা এই নিয়েও বেশ আগ্রহী দর্শকরা।

Nira