Connect with us

Bangla Serial

Parineeta-Khelnabari: টিআরপির জন্য বিদ্যা বালানের পরিণীতার দুর্গাপুজোর দৃশ্য হুবহু নকল করল খেলনাবাড়ি! সোশ্যাল মিডিয়ায় উঠল নিন্দার ঝড়

Published

on

আজ থেকে ১৭ বছর আগের এসেছিল একটি বিখ্যাত হিন্দি সিনেমা যেটি বাঙ্গালীদের মধ্যে হয়েছিল সবথেকে বেশি জনপ্রিয়। সিনেমাটির নাম পরিণীতা। সাইফ আলী খান এবং বিদ্যা বালান অভিনীত এই সিনেমাটি আজও মানুষের কাছে ভীষণভাবে গুরুত্বপূর্ণ। কারণ এটি বিদ্যা বালানের নায়িকা হয়ে প্রথম হিন্দি সিনেমা। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস পরিণীতা অবলম্বনে নির্মিত এই সিনেমাটি ভীষণ জনপ্রিয় হয়েছিল।

Watch Parineeta Full Movie Online For Free In HD

সেই সিনেমাতে দুর্গাপুজোয় একটি দৃশ্য ছিল। যেখানে আমরা দেখেছিলাম সঞ্জয় দত্ত ধুনুচি করতে করতে তার ধুনুচি থেকে এক টুকরো জ্বলন্ত নারকেল ছোবড়া নীচে পড়ে যায় এবং সেটি বিদ্যা বালান দেখতে পেয়ে তাড়াতাড়ি এসে সরিয়ে দেয় যা নিয়ে পরে তার সঙ্গে শেখরের অনেক ঝামেলা হয়। এই আইকনিক দৃশ্যটি বাঙালি ভোলেনি। তাই এবার জি বাংলার একটি ধারাবাহিকের একই দৃশ্য দেখে চমকে উঠলেন তারা‌।

 

View this post on Instagram

 

A post shared by Aratrika Maity (@aratrika_official_)

যারা গত পরশু খেলনা বাড়ি ধারাবাহিকটি দেখেছেন সেখানে এই একই দৃশ্য দেখেছেন যেখানে ইন্দ্র ধুনুচি নাচ করছেন এবং হঠাৎ করে একটি জ্বলন্ত নারকেল ছোবড়া নীচে পড়ে যায় আর মিতুল সেটা দেখতে পেয়ে দৌড়ে এসে তুলে দেয়। অনেকেরই দৃশ্যটা চেনা চেনা লাগছিল। কিছুক্ষণ পরে তাদের মনে পড়ে এই দৃশ্যটা তারা পরিণীতা’তে দেখেছেন।

অনেকের আবার মনে পড়ে যে গাঁটছড়া ধারাবাহিক শুরুতে জগদ্ধাত্রী পূজাতে এরকম ভাবেই দ্যুতি নাচছিল আর খড়ি তাকে বাঁচিয়েছে। যদিও পরিণীতা সিনেমার দৃশ্যের সঙ্গে মিল টা বেশি। তাই অবাক হয়ে গেছেন সকলে এবং বলছেন যে এই দৃশ্যটাও হুবহু টুকে দিল জি বাংলা? আগে অন্য ধারাবাহিক থেকে নকল করতো আর এখন সোজা সিনেমা থেকে নকল করছে? এমনিতে জি বাংলার সিংহবাহিনীর ত্রিনয়নীতে শুভশ্রীর উপর থেকে সিংহ নিয়ে উড়ে আসার দৃশ্যটি আর আর আর সিনেমা থেকে নকল করা। এবার বিখ্যাত সিনেমা পরিণীতার দৃশ্য নকল করলো জি বাংলার খেলনাবাড়ি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending