Connect with us

Bangla Serial

একসময় চরম অপমান খড়িকে, আজ হাঁটু গেড়ে সাহায্য প্রার্থনা ঋদ্ধির! দৃশ্য দেখে অবাক নেটিজেনরা

Published

on

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হয়ে উঠেছে গাঁটছড়া। মাত্র পাঁচ মাসের মধ্যেই এ জনপ্রিয়তা ছড়িয়ে গিয়েছে দর্শকদের মধ্যে। এমনকি এখন তো জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই কে সরাসরি টেক্কা দিচ্ছে টিআরপির দিক থেকে। বরাবর শীর্ষস্থানে রয়েছে এই ধারাবাহিক।

খড়ি অর্থাৎ শোলাংকি রায়ের চরিত্র বেশ পছন্দ দর্শকদের। অপরদিকে তার স্বামী অর্থাৎ ঋদ্ধিমান এর চরিত্র অভিনয় করছে গৌরব চট্টোপাধ্যায়।

দুজনের বিয়েটা হঠাৎ করে হয়। কিন্তু তারপরেই সিংহ রায় বাড়িতে অর্থাৎ নিজে শ্বশুরবাড়িতে বারবার অপদস্ত হতে থাকে খড়ি। বারবার অপমান করতে থাকে স্বামী ঋদ্ধিমান। খড়ি সেগুলির পাল্টা জবাব দেয়। কিন্তু বর্তমানে একদম অন্যরকম গল্প।

এর আগেই দেখা গেছে যে নিজের আত্ম সম্মান বাঁচাতে শ্বশুরবাড়ি থেকে বিদায় নিয়েছে খড়ি। কিন্তু ঋদ্ধিমান তাকে বাড়িতে ফিরিয়ে আনতে চায় তবে এতটা সহজ নয়। এর মধ্যেই আবার রাহুল কুবুদ্ধি করে দোকান ভেঙে দেয় খড়ির।
May be an image of 2 people and people standing
May be a close-up of 1 person, beard and standing
May be a close-up of 1 person
এদিকে ঋদ্ধিমান এর গয়নার এক্সিবিশনে আগুন লাগিয়ে দেয়। তখন বৃদ্ধি ছুটে ছুটে আসে খড়ির কাছে। সাহায্য প্রার্থনা করে নিজের স্ত্রীর কাছে। এই দৃশ্য দেখে অবাক দর্শকরা। শেষ পর্যন্ত খড়ি অবশ্য সাহায্য করেছে নিজের স্বামীকে। আর তাই দুজনের অনস্ক্রিন কেমিস্ট্রি দেখে রীতিমতো কেঁদে ফেলেছে বেশকিছু দর্শক। আজকের এপিসোড দেখতে ভুলবেন না।
May be an image of 2 people and people standing

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending