রাহুলের সমস্ত কুকীর্তির কথা আজ সকলকে প্রমাণসহ জানাবে খড়ি! তার পাশে দাঁড়াবে ঋদ্ধিমানের মা, ‘এত দিনের সেরা এপিসোড’, বলছেন নেটিজেনরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

রাহুলের সমস্ত কুকীর্তির কথা আজ সকলকে প্রমাণসহ জানাবে খড়ি! তার পাশে দাঁড়াবে ঋদ্ধিমানের মা, ‘এত দিনের সেরা এপিসোড’, বলছেন নেটিজেনরা

Published

on

আর কিছুক্ষণ পরেই বেরোবে টিআরপি লিস্ট। সেখানেই জানা যাবে চলতি সপ্তাহের সেরা কে হয়েছে। তবে অনেকের আশা যে গাঁটছড়া এবার টিআরপি রেটিং লিস্টে সেরা স্থান দখল করবে।এইসব দিয়ে কী হবে সেটা তো আমরা একটু পরে জানতে পারব কিন্তু আজকে রাতে যে এপিসোডটা হতে চলেছে তার কারণে সামনের সপ্তাহের টিআরপি লিস্টে প্রথম স্থান দখল করে থাকবে একথা মোটামুটি নিশ্চিত করে বলাই যায়।

আমরা ইতিমধ্যেই দেখেছি গ্রামের বাড়িতে কীভাবে খড়ির অসুস্থতায় উদ্বিগ্ন ছিল ঋদ্ধিমান এবং কতটা যত্ন নিয়ে নিজের বউকে সুস্থ করে তুলেছে সে। তবে বাড়ি ফিরে আসার পর খড়ি বুঝতে পারে তার খাবারের দ্যুতি পোকা মারার বিষ মিশিয়ে ছিল। আর আজকে হবে সেই ধামাকা এপিসোড যেখানে রাহুলের সমস্ত কুকীর্তি ফাঁস করবে খড়ি।

এর মধ্যেই মঞ্জিরা দেখেছে যে কিভাবে তাকে আর ঋদ্ধিমান কে বাঁচাতে ছুটে এসেছে খড়ি, বনি। কীভাবে গিয়ে সে গুন্ডাদের মারলো, কীভাবে ছেলেকে রক্ষা করলো সেটা নিজের চোখেই দেখেছে মঞ্জিরা। তাই বাড়ি ফিরে এসে পিসেমশাই আর পারমিতাকে ভালোমতো ধুয়ে দিয়েছিল মঞ্জিরা।

আজকে দেখা যাবে সেই গুন্ডাদেরকে বাড়িতে নিয়ে এসে হাজির করেছে খড়ি আর সেখানেই সমস্ত কিছু পর্দা ফাঁস করছে সে। আজ রাহুল খড়ির হাতে দুটো চড় খেয়েছে,সাথে ঋদ্ধির হাতে মার।খড়ি প্রমাণ করে দিয়েছে রাহুলের সব অপরাধ।

তবে রাহুল আরো চালাক। সে বলেছে সে আত্মসমর্পণ করবে কিন্তু নিজের মা আর বউকে নিয়ে।তবে ঋদ্ধি তাকে আবার শেষ সুযোগ দিতে চায় আর এখানেই দর্শকরা রেগে গেছেন যে কত বার আর শেষ সুযোগ দেবে।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending