Bangla Serial

Mukut: উচ্ছে বাবু নয়, বাঙালি মেয়েদের নতুন ক্রাশ “ছবি বাবু”, গাইতে ভালোবাসে গান! মুকুট সিরিয়ালের নায়কের সব জানলে আপনিও পড়বেন প্রেমে

এখন বাংলা টেলিভিশনে নতুন নতুন সিরিয়াল আসায় শুধু যে নতুন গল্প দেখতে পাচ্ছি আমরা সেটা নয়। উঠে আসছে অনেক মুখ। তারা কেউ কেউ ইতিমধ্যেই কাজ করে ফেলেছে আর কেউ নতুন। নতুন পুরনো মিলিয়ে টেলিপাড়া জমে উঠেছে।

আসলে এখন মানুষের রুচি রোজ পাল্টাচ্ছে। তার সঙ্গে তাল মিলিয়ে চলতে গিয়ে চ্যানেলগুলো তাদের গল্প রোজ নতুন কিছু আনছে। বেস্ট প্রমাণ করতে হবে নিজেকে এটাই উদ্দেশ্য। আর তার মধ্যে শুধু সুন্দর গল্প হলে হয় না, অভিনয়ও ভালো হতে হয় আর উজ্জ্বল মুখ চায় নায়ক বা নায়িকা হিসেবে।

জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক মুকুট। এর মাধ্যমে স্টার জলসার হাত ছেড়ে জি বাংলার হাত ধরেছেন মাধবীলতা নায়িকা শ্রাবণী ভূঁইয়া। তবে নায়ক যে সে একদম নতুন মুখ।

Argha Mitra Image

যে নায়কের কথা বললাম তিনি হলেন অর্ঘ্য মিত্র। ছোট পর্দায় নতুন না হলেও নায়কের ভূমিকায় এটি তার প্রথম কাজ। এর আগে অনেকবার দেখা গেছে তাকে। এখন কাজের সূত্রে কলকাতায় থাকলেও অর্ঘ্য বর্ধমানের বাসিন্দা। সান বাংলার দেবী সিরিয়ালে কাজ করেছেন অর্ঘ্য। সুন্দরী সিরিয়ালেও দেখা গেছে তাকে। কালার্স বাংলার তুমি যে আমার মা সিরিয়ালে দেখা গেছে তাকে অভিনয় করতে। নায়কের ভূমিকায় না হলেও পার্শ্ব চরিত্রে জমিয়ে অভিনয় করেন অর্ঘ্য। যারা তার কাজ দেখেছে তারা প্রেমে পড়েছে।

শুধু অভিনয় নয়, মডেলিং করেন অর্ঘ্য। গান গাইতে ভালোবাসেন। আর সুযোগ পেলেই বেরিয়ে পড়েন ঘুরতে। এই সিরিয়ালে আবার তার নাম ছবিবাবু।

তবে অভিনেতার অভিনয় দেখে ফিদা মেয়েরা। বং ক্রাশ হয়ে উঠেছে অর্ঘ্য। সুদর্শন, সুগঠন আর সুদক্ষ অভিনয় সব আছে তার মধ্যে। ফলে এতদিন মেয়েদের মন দখল করে ছিল উচ্ছে বাবু মানে আদৃত রায় আর এখন যোগ দিলো ছবিবাবু। তাকে আপনার কেমন লাগলো?

Titli Bhattacharya