Mithai- Omi: মিঠাইকে গুলি করে পালিয়ে এখন নাচ শিখছে ওমি আগরওয়াল! মিঠাই মারা গেলে আনন্দে নাচবে তাই, ‘মিঠাই তোকে শেষ করবে বেঁচে উঠে দাঁড়া’, রাগে ফুঁসছে ভক্তরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

Mithai- Omi: মিঠাইকে গুলি করে পালিয়ে এখন নাচ শিখছে ওমি আগরওয়াল! মিঠাই মারা গেলে আনন্দে নাচবে তাই, ‘মিঠাই তোকে শেষ করবে বেঁচে উঠে দাঁড়া’, রাগে ফুঁসছে ভক্তরা

Published

on

যেকোনো ধারাবাহিক শুধুমাত্র নায়ক বা নায়িকার অভিনয়ের গুণে জনপ্রিয় হয়ে উঠতে পারে না। তার পাশাপাশি থাকে খলনায়ক বা খলনায়িকার এমন কিছু ষড়যন্ত্র যা পদে পদে বিপদে ফেলে অভিনেত্রী বা অভিনেতাকে। আর তার মধ্যে দিয়েই আস্তে আস্তে রহস্যের উন্মোচন হতে থাকে।

যেকোনো ধারাবাহিকের খলনায়ক বা খলনায়িকার চরিত্র অনেকাংশে জনপ্রিয় হয়ে ওঠে অভিনেতা ও অভিনেত্রী অভিনয়ের গুণে। যেমন মিঠাইয়ের ক্ষেত্রে মূল খলনায়ক শৌর্য ভট্টাচার্য হয়ে উঠেছেন বেশ পরিচিত।

 

View this post on Instagram

 

A post shared by John.Bhattacharya.Galaxy ❤❤ (@john.bhattacharya.world)

হ্যাঁ এই শৌর্য ভট্টাচার্যকে আপনারা অনেকেই দেখেছেন তবে অন্যরূপে। ইনিই হলেন মিঠাই ধারাবাহিকের সেই খলনায়ক যিনি ওমি আগরওয়াল হয়ে উঠেছেন। এবার চিনতে পারলেন তো?

বর্তমানে অভিনেতা শৌর্য ভট্টাচার্যের রমরমা বাজার। তবে এটাই কিন্তু অভিনেতার প্রথম অভিনয় বা কাজ নয়। এর আগে বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তবে অভিনেতার এই নামটির থেকে জন নামটি বেশি পরিচিত।

 

View this post on Instagram

 

A post shared by Shaurja Batyacharyya (@john00240)

বোঝেনা সে বোঝেনা সিরিয়ালের মধ্য দিয়ে নিজের অভিনয় ক্যারিয়ার শুরু করেছেন জন ভট্টাচার্য। এরপর ঠিক যেন লাভ স্টোরি, নজর সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি গোলন্দাজ সিনেমায় দেবের সঙ্গে অভিনয় করেছেন জন।

আসলে অভিনেতা নাকি ছোটবেলায় খুব ভালো ক্রিকেট খেলতেন এবং বল ক্যাচ করতে পারতেন। সেই থেকেই জনের মেজ জেঠু এই নাম দিয়েছেন। তবে অভিনয়ের পাশাপাশি আরো একটি ভালো গুণ রয়েছে জন ভট্টাচার্যর। খুব ভালো নাচ করতে পারেন তিনি। ছোট থাকতে বাড়ির বিভিন্ন অনুষ্ঠানে নাচের ক্ষেত্রে অংশগ্রহণ করতেন তবে মাইকেল জ্যাকসন মারা যাওয়ার পর তাঁর সম্পর্কে আরো বেশি করে জানতে শুরু করেন এবং সেই স্টেপ শিখতে শুরু করলেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending