Juiee Sarkar: দেখতে এত সুন্দরী, অভিনয়টাও ভালোই করেন কিন্তু মনের মত চরিত্র পান না! একদম গ্রাম থেকে এসেছেন বলেই কি টলিউড ব্রাত্য করে রাখল জুঁই সরকারকে? উত্তর দিলেন অভিনেত্রী নিজেই – Tolly Tales
Connect with us

Bangla Serial

Juiee Sarkar: দেখতে এত সুন্দরী, অভিনয়টাও ভালোই করেন কিন্তু মনের মত চরিত্র পান না! একদম গ্রাম থেকে এসেছেন বলেই কি টলিউড ব্রাত্য করে রাখল জুঁই সরকারকে? উত্তর দিলেন অভিনেত্রী নিজেই

Published

on

গ্রাম বা ছোট শহর থেকে মানুষ বড় শহরে আসে অনেক স্বপ্ন নিয়ে। টলিউড এরকম বহু মানুষ রয়েছেন যারা গ্রাম ছোট্ট শহর থেকে এসেছেন বড় অভিনেত্রী অথবা তারকা হবেন বলে। কিছুজনের স্বপ্ন কোনদিনও পূরণ হয়নি আবার কিছু জন নায়িকা হয়েছেন কিছু সিরিয়ালে তারপরেই হারিয়ে গেছে। কিছু মানুষের গল্পটা একদম আলাদা।

এসব মানুষগুলো কিন্তু ধারাবাহিকে অভিনয় করার সুযোগ পায়। কিন্তু তাদের যে প্রতিভা রয়েছে সেটাকে ঠিক করে ব্যবহার করতে পারেনা প্রোডাকশন হাউজগুলো। ঠিক সেরকমই হয়েছে অভিনেত্রী জুঁই সরকারের সঙ্গে। সদ্য শেষ হয়েছে উমা ধারাবাহিক, সেখানে উমার দিদি সাজতেন জুঁই। এখন একদম হাতে কিছু কাজ নেই।

 

View this post on Instagram

 

A post shared by Juiee Sarkar (@juieesarkarofficial)

একটি বেসরকারি youtube চ্যানেলে এবার মুখ খুললেন জুঁই সরকার। সেখানেই তার কথা শুনে বোঝা গেল তার মনের মধ্যে অনেক আক্ষেপ রয়েছে। মালদার চাঁচল থেকে কলকাতা এসেছিলেন সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করবেন বলে। ভাগ্যের ফেরে হয়ে যান অভিনেত্রী। একে একে বেদের মেয়ে জ্যোৎস্না, যমুনা ঢাকি, আমার দুর্গা ধারাবাহিককে তাকে আমরা দেখতে পাই। শেষ দেখেছি উমা ধারাবাহিকে। কিন্তু মুখ্য চরিত্রে তাকে আমরা দেখতে পাইনি। এখানে গিয়েই কোথাও তার মনে একটা গোপন দুঃখ লুকিয়ে রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Juiee Sarkar (@juieesarkarofficial)

বর্তমানে একদম নবাগতাদের সুযোগ দিচ্ছে স্টার জলসা জি বাংলা। যারা মডেলিং থেকে আসছেন তাদেরকে মুখ্য ভূমিকায় নিয়ে নেওয়া হচ্ছে, জুঁই সরকার এত সুন্দরী এবং তার অভিনয় নিয়ে কারোর কোন অভিযোগ নেই। তাকে কেন লিড রোলে নেওয়া হলো না? এরকম প্রশ্ন অনেকের মনেই এসেছে বহুবার।

 

View this post on Instagram

 

A post shared by Juiee Sarkar (@juieesarkarofficial)

ইন্ডাস্ট্রির সিনিয়ররা তাকে শিখিয়েছেন যে নিজের কষ্ট কখনো সামনে আনতে নেই কারণ পরে সেটা নিয়েই শত্রুরা হাসাহাসি করবে পেছনে। তাই নিজের আক্ষেপগুলো জুঁই কখনো সামনে আনেন না।মনের মতো অভিনয় দেখানোর সুযোগ তিনি পাচ্ছেন না তবে আশা করছেন যে নিশ্চয়ই ভবিষ্যতে তিনি এমন একটা চরিত্র পাবেন যেখানে তার অভিনয় দক্ষতা আরো ভালো করে মানুষের সামনে তুলে ধরতে পারবেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending