Nabab Nandini review: রেজওয়ান-ইন্দ্রাণীর জুটি কেমন লাগল দর্শকদের আর গল্পটাই বা কীরকম? প্রথম দিনেই ছক্কা হাঁকিয়েছে নবাব নন্দিনী, পিলু আর সুবিধা করতে পারবে না মনে হয়, বলছেন জি বাংলার ভক্তরাই – Tolly Tales
Connect with us

Bangla Serial

Nabab Nandini review: রেজওয়ান-ইন্দ্রাণীর জুটি কেমন লাগল দর্শকদের আর গল্পটাই বা কীরকম? প্রথম দিনেই ছক্কা হাঁকিয়েছে নবাব নন্দিনী, পিলু আর সুবিধা করতে পারবে না মনে হয়, বলছেন জি বাংলার ভক্তরাই

Published

on

অনেক সোমবার আসে যেগুলোতে নতুন ধারাবাহিকের ভাগ্য পরীক্ষা হয়। সেরকম আজ একটি ধারাবাহিকের সূচনা ছিল আর প্রথম এপিসোড কেমন হয় সেই নিয়ে খুব উৎসাহ ছিল সকলের। এখন সোশ্যাল মিডিয়া ঘুরে যদি দেখা যায় তাহলে দেখা যাবে নবাব নন্দিনীর প্রথম এপিসোডের প্রচুর রিভিউ।।

আপনাদের একটু জানানো যাক কেমন হলো নবাব নন্দিনী। এপিসোড শুরু হয় বীণা হাতে গান গেয়ে নন্দিনীকে দিয়ে।খুব মিষ্টি লাগছিল ইন্দ্রানীকে। Hotel management-এ প্রথম হয়েছে বলে তার বাবা বারাসাতের SRK পুরো Band party এনে নাচ করছেন।


ওনার entry সকলের দারুণ মজার লেগেছে সাথে নাচও। মেয়ে তার কাছে পুরো রাজকুমারী।কোনো কাজ করতে দেবেন না উনি মেয়েকে।কিন্তু বাবা মেয়ের সংঘাত আছে এক জায়গায়।নন্দিনী চাকরি করতে চায়,কিন্তু ওর বাবা মেয়েকে কারো চাকরগিরি করতে দেবেন না।নন্দিনীর একটা কথা খুবই ভালো লাগলো সকলেল-“বিয়েই যদি ভবিষ্যত হয়,,তাহলে পরীক্ষায় First হওয়ায় এতো আনন্দ কেন?”

ওদিকে বসুঠাকুর বাড়ি, পুরোনো দিনের বনেদী বংশ। কিন্তু শুধু নামটাই থেকে গেছে।আর কিছুই নেই, কথায় আছে না “নামেই তালপুকুর কিন্তু ঘটিও ডোবেনা”। বসু ঠাকুরদেরও সেই অবস্থা.ষ। কালের নিয়মে নামটাই শুধু থেকে গেছে।আর্থিক দিক দিয়ে অবস্থা খুবই খারাপ।পরিবারের খরচা চালায় বড়ো বউ কমলিকা।আর বাড়িতে কথাও শুধু তারই চলে।কথায় কথায় সবাই অপমান করতে সে ওস্তাদ।


ওদিকে নবাবের সাথে কমলিকার তর্ক বেশ দুর্দান্ত।নন্দিনী যেমন ছেলে চায়,নবাব ঠিক তার উল্টো।দুটোর মধ্যে ভালোই ঝামেলা লাগবে ভবিষ্যতে।

একজন ভক্ত জানিয়েছেন ধারাবাহিকের পজিটিভ এবং নেগেটিভ দিকগুলো।

Positive: Leads দুজনকেই খুব ভালো মানিয়েছে.ষ।ইন্দ্রাণী অনেক improve করেছে।Leads-দের অভিনয় ভালো।BGM অসাধারন।Presentation,costume,Set দারুণ।

Negative-Supporting cast দুর্বল।আরও ভালো actor/actress supporting cast-এ থাকলে আরও ভালো হতো।
Rating-8.5/10

এখন দেখা যাক সামনের সপ্তাহে পিলুকে কতটা টক্কর দিতে পারে নবাব নন্দিনী। পিলুর গল্প যেভাবে একঘেয়ে হয়ে গেছে তাতে নবাব নন্দিনী পিলু কে হারিয়ে দেবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending