Bangla Serial

Actress Real Age: কেউ শাশুড়ি আবার কেউ মা! পর্দায় তাঁদের দেখে দর্শকরা ভাবেন বয়স ২৬-২৭! পর্দা কাঁপানো মিতুল, দীপাদের আসল বয়স জানেন কি?

তাঁর বাংলা টেলিভিশনের প্রাণ। তাঁদের অমোঘ টান বা আকর্ষণেই রোজ সন্ধ্যাবেলায় বাংলা টেলিভিশন ভক্তরা বসে পড়েন নিজেদের প্রিয় চ্যানেলগুলি খুলে। তাঁদের অভিনয়, তাঁদের দাপুটে সংলাপ শুনে দিল খুশ হয়ে যায় বাঙালি দর্শকদের।

বিগত কয়েক বছর ধরে নাগাড়ে বাঙালি দর্শকদের মন জয় করে চলেছেন এই টেলি অভিনেত্রীরা। নিজেদের এই প্রিয় অভিনেত্রীদের আসল বয়স কী আপনাদের জানা আছে? চড়া মেকআপ আর গুরুগম্ভীর ডায়লগে চাপা পড়ে যায় এই সমস্ত তারকাদের আসল বয়স। তাঁদের পরিণত অভিনয় দেখলে মনে হয় তাঁরা যেন কতই না বড়।

মাঝেমধ্যেই ধারাবাহিকগুলি বড় বড় লিপ নেওয়ার জন্য এই কেন্দ্রীয় নারী চরিত্রগুলি কখন‌ও মা অথবা শাশুড়িতে পরিণত। যা শুরুতে একটু দৃষ্টিকটু লাগলেও ধীরে ধীরে তার সঙ্গে চোখ সয়ে যায় দর্শকদের। এই মুহূর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি।’ এই ধারাবাহিকের কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী আরাত্রিকা মাইতি। ইতিমধ্যে বিরাট বড় লিপ নিয়ে নিয়েছে এই ধারাবাহিক। একজন মায়ের চরিত্রে অভিনয় করছেন এখন এই অভিনেত্রী। কিন্তু জানেন আরাত্রিকা মাধ্যমিক পরীক্ষা দিয়েই টেলিভিশনে পা রাখেন। অভিনেত্রীর বর্তমান বয়স ১৮ বছর। কিন্তু মেকআপের সাহায্যে কার্যত মধ্যবয়সী সাজানো হয়েছে টেলিভিশনের সবার প্রিয় মিতুলকে।

এই মুহূর্তে স্টার জলসার টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক হচ্ছে ‘অনুরাগের ছোঁয়া।’ এই ধারাবাহিকটিতে কেন্দ্রীয় চরিত্রে যে দুই নায়ক-নায়িকা অভিনয় করছেন তাঁরা দুজনেই ভীষণ রকম স্বল্পবয়সী। কিন্তু ইতিমধ্যেই টেলিপাড়ায় নিজেদের দাপট দেখিয়েছে তাঁরা। এই ধারাবাহিকে কেন্দ্রীয় নারী চরিত্র অর্থাৎ দীপার চরিত্রে অভিনয় করছেন ‘অনুরাগের ছোঁয়া’ খ্যাত স্বস্তিকা ঘোষ। নিজের অভিনয় দক্ষতায় তিনি পাকাপাকিভাবে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। রিল লাইফে দেখানো হচ্ছে তিনি দুই য়মজ সন্তানের মা। কিন্তু জানেন কী বাস্তব জীবনে তাঁর বয়স মাত্র ১৯ বছর। কিন্তু চড়া মেকআপ আর পরিণত সব ডায়লগের জন্য দর্শকরা ভাবেন তাঁর বয়স ২৬ কিংবা ২৭।

তবে এবার নায়িকা নয় , কথা বলব এক খলনায়িকার। জমাটি অভিনয়ে যিনি ইতিমধ্যেই মন জিতে নিয়েছে বাঙালি দর্শকদের। তিনি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ র প্রধান খলনায়িকা মিশকা। উল্লেখ্য, ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ থেকে সোজা সিরিয়ালে সুযোগ পেয়েছিলেন মিশকা ওরফে অহনা দত্ত। ইতিমধ্যেই দারুণ অভিনয় সবার মন জিতে নিয়েছেন দ্বিতীয় বর্ষে পড়া এই অভিনেত্রী। স্টার জলসার একসময়ের জনপ্রিয় ‘শ্রীময়ী’ ধারাবাহিকের জুন আন্টি তাঁর অনুপ্রেরণা।

Nira