Mithai: মিঠাই,গাঁটছড়া,গৌরী এলো – ছোট পর্দায় ভিড় জমিয়েছে কেয়ারিং হাসবেন্ডের দল! আদৃত, বিশ্বরূপ নাকি ঋত্বিক- আপনার চোখে সেরা কে? – Tolly Tales
Connect with us

Bangla Serial

Mithai: মিঠাই,গাঁটছড়া,গৌরী এলো – ছোট পর্দায় ভিড় জমিয়েছে কেয়ারিং হাসবেন্ডের দল! আদৃত, বিশ্বরূপ নাকি ঋত্বিক- আপনার চোখে সেরা কে?

Published

on

মধ্যবিত্ত বাড়িতে সকালবেলার ব্রেকফাস্ট হোক বা বিকেলের চা-সিঙ্গারা, সঙ্গে যদি বাংলা সিরিয়াল না থাকে তাহলে ঠিক জমে না আসর। সকাল থেকে সন্ধ্যা নানা গল্পের আনাগোনা চলছে বাংলা টেলিভিশনের পর্দায়। তার মধ্যে থেকেই কোনটা দর্শকদের চোখে লাগছে সেরা আবার কোনটাকে তারা একেবারেই পাত্তা দিচ্ছে না।

বিশেষ করে বাঙালি গৃহবধূ এবং অফিস থেকে ফেরা ক্লান্ত মহিলাদের কাছে বাংলা সিরিয়াল গুলি বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। তাই কোন ধরনের বিতর্কিত বিষয় নয়, বরং তারা সাদামাটা প্রেম বা সুন্দর পারিবারিক গল্প দেখতেই পছন্দ করে আজও। কিন্তু দেখতে গেলে আজকাল কারো দর্শকদের চাহিদা এবং ভাবনা চিন্তা অনেকটাই পাল্টেছে। তাইতো আজকাল বাংলা টেলিভিশনের পর্দায় হরেক রকমের গল্প স্থান পাচ্ছে বিভিন্ন ধারাবাহিকগুলিতে।

May be an image of 1 person, standing and indoor
এর মধ্যে দিয়েই বাংলা সিরিয়ালে উঠে এসেছে বেশ কয়েক মেজাজের নায়ক। কেউ রাগী কেউ খুব রোমান্টিক আবার কেউ খুব ইমোশনাল। এমন নানা ধরনের স্বামী চরিত্র নজরে পড়েছে বাঙালি দর্শকদের। আর এই চরিত্রগুলোকে ফুটিয়ে তোলা অভিনেতারা সহজেই প্রিয় হয়ে উঠেছে বাঙালি দর্শকদের কাছে। এই মুহূর্তে পর্দা কাঁপাচ্ছেন এমন চার নায়কদের নিয়ে দর্শকদের মধ্যে রীতিমত ঝগড়া বেধে গেছে যে কে সেরার সেরা।

১. আদৃত রায়: আলাদা করে কি আর তার পরিচয় দেওয়ার দরকার আছে? মিঠাই রানীর আদরের উচ্ছে বাবু সে। অভিনেতার একাধিক ফ্যান ক্লাব থেকে এই কথা স্পষ্ট যে অভিনেতা কতটা পপুলার এই সময়ে। আর তাতে ছোট বড় নানা বয়সের ছেলেমেয়েরা শামিল রয়েছে। সেই সঙ্গে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে অভিনেতার সুন্দর গানের গলা। অভিনয়ের পাশাপাশি কনসার্ট ও বিভিন্ন গানের শো করে আদৃত।

Why the latest episode of the Mithai serial created a sensation CB News |  crazy Bollywood News Updates

২. ঋত্বিক মুখোপাধ্যায়: এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের সাত্যকি এখন বহু বাঙালি মেয়ের ক্রাশ হয়ে উঠেছে। অমন নম্র স্বভাবের ছেলে সকলেরই যে আদরের হবে সেটা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। বউকে অফুরন্ত ভালোবাসে আর মায়ের জন্য মনের মধ্যে রয়েছে আলাদা করে জায়গা। তাই দর্শকরা ও নিজেদের মনে জায়গা করে দিয়েছে এই অভিনেতার জন্য।

Annwesha and Writtik | Poth, Model, Daniel wellington

৩. গৌরব চট্টোপাধ্যায়: এই মুহূর্তে ‘গাঁটছড়া’ ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায় বউ খড়ির প্রেমে অন্ধ। হানিমুন পর্ব চলছে। অভিনেতার ঝুলিতে রয়েছে দুর্গা, বধূবরণ, রানি রাসমণী মতো একাধিক পর্দা কাঁপানো জনপ্রিয় সিরিয়াল। আর ওয়েব সিরিজও এখন তাঁর নখদর্পনে।

Gatchora 22 August full episode 2022 । গাঁটছড়া আজকের পর্ব ২২ আগস্ট

৪. প্রতীক সেন: সেই শঙ্খকে মনে আছে? মোহরের মধ্যে দিয়ে এই অভিনেতা উঠে এসেছিলেন আলোচনায়। প্রতীক সেন ও সোনামণি সাহা এখনো অন্যতম জনপ্রিয় জুটি বাংলা টেলিভিশনে। ইতিমধ্যেই, দেবচন্দ্রিমার সঙ্গে নতুন জুটি বেঁধে ছোট পর্দায় ফিরে এসেছেন প্রতীক সেন, সৌজন্যে ‘সাহেবের চিঠি’।

Saheber Chithi - Watch Episode 57 - Chithi's Gift to Saheb on Disney+  Hotstar

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending