Connect with us

Bangla Serial

Ananya Biswas: নবাব নন্দিনীর বড় বৌদি কমলিকার রয়েছে গোপন প্রেমিক! নবাবকে লুকিয়ে কাকে ডেট করছেন কমলিকা জানেন? আপনিও কিন্তু চেনেন তাঁকে

Published

on

স্টার জলসার অতি সম্প্রতি শুরু হয়েছে সিরিয়াল নবাব নন্দিনী। শুরু হওয়ার পর পরই দর্শকদের মন জিতে নিয়েছে টেলিভিশনের একেবারে নতুন জুটি। এতে রয়েছে দুটি নয়, তিনটি মুখ্য চরিত্র। নবাব, নন্দিনী আর কমলিকা। এই কমলিকাকে অধিকাংশ দর্শক এখনও মনে রেখেছে টাপুর টুপুর ধারাবাহিকের টুপুর হিসেবে। যদিও তাঁর প্রথম ধারাবাহিক ভালবাসা ডট কম। তিনি হলেন অনন্যা বিশ্বাস।

Anannya Biswas ups the mercury level with her latest photoshoot | Times of India

বেশিরভাগ সময় দর্শক অনন্যাকে খল চরিত্র হিসাবেই পর্দায় দেখেছে। তবে প্রতিটি চরিত্রই যে অনবদ্যভাবে ফুটিয়ে তোলেন অনন্যা সে বিষয়ে একমত দর্শক। এবারেও তার ব্যতিক্রম হয়নি। ‘সাঁঝের বাতি’ নায়ক রেজওয়ান রাব্বানি শেখের বড় বৌদি সে। এর আগে ‘বরণ’ ধারাবাহিকে অনন্যা এবং ইন্দ্রানীকে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখেছেন দর্শক। আর এবার দুজন জা।

Boron - Watch Episode 287 - Sornita Gets Praised on Disney+

ইন্দ্রানী এক ধনী পরিবারের আদুরে মেয়ে। অন্যদিকে বড় ফুটবলার হওয়ার স্বপ্ন রয়েছে নবাবের চোখে। পারিবারিক অবস্থা আগে ভালো থাকলেও বর্তমানে ধুঁকছে। পরিবারের ওপর ছড়ি ঘোরায় ভিলেন কমলিকা ওরফে নায়িকা অনন্যা।

অনন্যার অভিনয় জীবন সম্পর্কে আমরা অনেক কিছুই জানি কিন্তু তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে তেমন কিছু শোনা যায় না। অর্থাৎ নায়িকা একেবারেই বিতর্কে বা গসিপে থাকতে ভালোবাসেন না। কিন্তু আপনারা কি জানেন এই সুন্দরী নায়িকা প্রেম করছেন?

How would audience sympathise with the heroines if antagonists don't give them a hard time?' says actress Anannya Biswas | The Times of India

কে নায়িকার মনের মানুষ? চলুন জানা যাক। প্রথম প্রেম ভেঙে যাওয়ার পর অনন্যার জীবনে প্রেম হয়ে আসেন জনপ্রিয় এক নায়ক। ইনি হলেন রাজা কুণ্ডু। রাজা আর তাঁর রানী অনন্যা বাস্তবে চুটিয়ে প্রেম করছেন। রাজাকে এর আগে অনন্যার সাথে কে আপন কে পর আর বরণ সিরিয়ালে দেখা গেছে। একসঙ্গে কাজ থেকেই প্রথমে আলাপ, তারপর বন্ধুত্ব আর শেষে প্রেম। যদিও দুজনের কেউই প্রকাশ্যে আনেননি সেই প্রেমের কথা নিজেদের মুখে। তবে দুজন যে ছবি পোস্ট করেন তার ক্যাপশন দেখলেই স্পষ্ট সব। আর এই তো কয়েকদিন আগেই ঘুরে এলেন পাহাড়ে। আর অনুষ্ঠানেও একসঙ্গে দেখা যায় তাঁদের।

 

View this post on Instagram

 

A post shared by Anannya Biswas (@iamanannyabiswas)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending