Connect with us

Bangla Serial

প্রতিভার এখন দাম নেই! প্রযোজক ধরে আনলেই টলিউডে অভিনেত্রী হওয়া যায়: কনীনিকা! কাকে ঠুকল সহচরী?

Published

on

অভিনয় জগতের তারকাদের প্রতি সাধারণ মানুষের কৌতূহল বরাবরই খুব বেশি। তবে অভিনয় জগত নিয়ে মাঝে মাঝেই নানা রকম অভিযোগ এবং মন্তব্য করে বসেন তারকারা।

বলিউড থেকে টলিউড সর্বত্রই কম বেশি স্বজনপোষণ থেকে শুরু করে, কাস্টিং কাউচের মত সমস্যা যেন লেগেই রয়েছে। এবার টলিউড ইন্ডাস্ট্রির ভেতরের খবর দিলেন অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি।

কিছুদিন আগেই টলিউডের ক্ষমতাশীল পরিচালকদের বিরুদ্ধে মন্তব্য করেছিলেন নায়িকা। বিগত ৮ই মার্চ ছিল নারী দিবস। চুল গুলোকে এক অনুষ্ঠানে যোগ দেন কনীনিকা। সেখানেই নিজের বক্তব্য রেখেছেন অভিনেত্রী। কনীনিকার মতে, শুধুমাত্র বাংলা সিরিয়ালই এমন যেখানে নারী কেন্দ্রিক গল্প দেখতে পান দর্শক। তিনি জানান, সিরিয়ালের গল্পে যত সহজে অভিনেত্রীরা সুযোগ পায় বড় পর্দায় কিন্তু তেমনটা নয়।

এখন ছোটপর্দায় একটি ধারাবাহিকে কাজ করলেও অভিনেত্রীকে দীর্ঘদিন ধরেই বড়পর্দায় সেভাবে দেখা যায়নি। সেই প্রশ্ন করতে অভিনেত্রী বলেনটলিউডে যে সমস্ত অভিনেত্রীরা বাইরে থেকে প্রযোজক ধরে আনেন তাঁরাই সুযোগ পান। তা না হলে প্রতিভার অধিকারী হলেও পার্শ্ব চরিত্রেই থেকে যেতে হয়।

এদিকে বড় পর্দা দীর্ঘদিন সুযোগ না পাওয়ার জন্য কোনো আক্ষেপ নেই কনীনিকার মনে। বরং তিনি জানান, অভিনেত্রীদের বিয়ে হয়ে গেলে বা সন্তান হবার পর তাঁরা নাকি আর নায়িকা হওয়ার যোগ্য এমন ধারণাই প্রচলিত রয়েছে সমাজে। এখন এই ধারণা বদলাতে হবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending