Aay Tobe Sohochori: আচমকাই আয় তবে সহচরী ছেড়ে দিলেন কনীনিকা! হু করে টিআরপি কমছে, সইকে ছাড়া কীভাবে চলবে ধারাবাহিক?’বৌমা একঘরের বদলে এটাকে শেষ করলে ভালো হতো’, বিরক্ত নেটিজেনরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

Aay Tobe Sohochori: আচমকাই আয় তবে সহচরী ছেড়ে দিলেন কনীনিকা! হু করে টিআরপি কমছে, সইকে ছাড়া কীভাবে চলবে ধারাবাহিক?’বৌমা একঘরের বদলে এটাকে শেষ করলে ভালো হতো’, বিরক্ত নেটিজেনরা

Published

on

বর্তমানে স্টার জলসার একটা অত্যন্ত বিরক্তিকর সিরিয়াল হয়ে দাঁড়িয়েছে আয় তবে সহচরী। গল্পটা ছিল একরকম কিন্তু বর্তমানে এখন বিয়ে করাটাই গল্পের প্রধান চরিত্রদের মূল উদ্দেশ্য তবে স্বাভাবিকভাবেই সেই বিয়ে কখনো সুস্থ সম্পন্ন ভাবে হয় না।

একবার বিয়ে করে ধারাবাহিকের চরিত্রদের শান্তি হয় না নিজের বউকে আবার বিয়ে করতে হয়। শাশুড়ি বৌমার অসমবয়সী বন্ধুত্বের গল্প, সহচরীর ঘুরে দাঁড়ানোর গল্প সব যেন কোথায় মিলিয়ে গেল। এখন সহচরী পুরো গৌণ চরিত্র হয়ে গেছে, ধারাবাহিকে এক কোণায় দাঁড়িয়ে থাকা ছাড়া, তার যেন আর কোন কাজ নেই।

আমাদের এই পথ যদি না শেষ হয়ের সঙ্গে পারছিল না আয় তবে সহচরী। কারণ ওদিকে উর্মি আর সাত্যকির মধ্যে একটা এমন বন্ডিং ছিল যে গল্প দুর্বল হলেও কিন্তু মানুষ তাদেরকে পছন্দ করছিল অন্যদিকে আয় তবে সহচরীতে তো কোন জুটিই নেই যাদেরকে পছন্দ করবে দর্শক। এতদিন হয়ে গেল বরফি আর টিপু তো একে অপরকে নিজেদের ভালোবাসার কথা জানাতেই পারল না। আর শুরু হয়ে গেছে বিয়ে নিয়ে নাটক।

তারপর আবার রাত দশটার সময় পাঠিয়ে দেওয়া হয়েছিল তাই তবে সহচরীকে সেখানে গিয়ে বোধিসত্ত্বের বোধবুদ্ধিও গো হারান হারাচ্ছিল ধারাবাহিককে। তাই অনেকেই ভেবেছিল আয় তবে সহচরী কে শেষ করে দিয়ে হয়তো নবাব নন্দিনীকে আনা হবে। কিন্তু গতকাল জানা গেল বৌমা একঘরকে দূর করে শেষ করে দেওয়া হচ্ছে আর স্লট ওলটপালট করে দেওয়া হয়েছে।

আর এর মধ্যে জানা গেল আয় তবে সহচরী ছেড়ে দিলেন কনীনিকা বন্দোপাধ্যায়। স্বাভাবিকভাবেই তার এই সিদ্ধান্ত জানতে পেরে চমকে উঠেছেন দর্শক। কারণ লোকে যাও বা দেখতো শুধুমাত্র কনীনিকার কারণেই এই ধারাবাহিক দেখতো সেখানে কনীনিকা না থাকলে তো আয় তবে সহচরীর কোন মূল্যই নেই।

হঠাৎ কেন কনীনিকা সরে গেলেন? তিনি অনেক সিনিয়র অভিনেত্রী।টিআরপি কম থাকার কারণে সিরিয়াল ছাড়বেন এরকমটা নয়। তাহলে কি প্রোডাকশন হাউজের সঙ্গে কোন ঝামেলা হয়েছে যার জন্য রেগে মেগে চলে গেলেন কনীনিকা?

ধারাবাহিকের সকলের সঙ্গে ছবি দিয়ে কনীনিকা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে, আবার দেখা হবে তোমাদের খুব মিস করব। আসলে তিনি চেন্নাইতে গেছেন পরিবারের কারোর চিকিৎসা করাতে। তাই এখন বেশ কিছুদিন তিনি শুটিংয়ে থাকবেন না। তারপর ফিরে এসে আবার তিনি যোগদান করবেন শুটিংয়ে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending