Connect with us

Bangla Serial

আনন্দের খবর! এবার দিদিয়ার সঙ্গে ভাব হয়ে গেছে মিঠাই রানীর, সব ঠিকঠাক কৌশাম্বী-সৌমির মধ্যে, রইল ভিডিও

Published

on

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই নিয়ে এখন আলোচনা তুঙ্গে। না এর এপিসোড নিয়ে আলোচনা নয়, আলোচনা চলছে অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে। শোনা গিয়েছে মূল চরিত্র মিঠাই এবং সিদ্ধার্থের মধ্যে কিছু ব্যক্তিগত ঝামেলা হয়েছে।

দুজনের মধ্যে হওয়া এই ঝামেলার জেরে মন খারাপ অনুরাগীদের। এও শোনা গিয়েছে যে বেশ কিছুদিন ধরে এই দুই নায়ক-নায়িকা একে অপরের সঙ্গে কথা বলছেন না। শুধুমাত্র শুটিং এবং প্রয়োজনীয় ডায়লগ বলা ছাড়া আর কোনও কথাবার্তা নেই।

তবে এর খারাপ প্রভাব পড়েনি কোন এপিসোডের উপর। তবে বিষয়টা বেশিদিন ধামা চাপা থাকেনি। তাই সামনে আসতেই রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে টলিপাড়ায়। আর এর কারণ হিসেবে উঠে এসেছে তৃতীয় ব্যক্তি অর্থাৎ আরেক অভিনেত্রীর নাম।

সেই তৃতীয় ব্যক্তিটি হলেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী ওরফে মিষ্টি দিদিয়া। তবে এই গুজবকে উড়িয়ে দিয়েছেন মিঠাই ওরফে সৌমীতৃষা এবং সিড অর্থাৎ আদৃত রায়। দুজনের মধ্যে ঝামেলা হয়েছে এটা স্বীকার করে নিয়েছেন তবে কি কারণে ঝামেলা সেটা প্রকাশ্যে আনেননি কেউই। এসবের মধ্যেই এবার ভাইরাল হলো একটি নতুন ভিডিও।

এই ভিডিওটি মিঠাই সেটের মেকআপ রুম থেকেই তোলা হয়েছে। সেখানে মিঠাইয়ের উদ্দেশ্যে কৌশাম্বী বলছেন আমি তোর থেকে বড়। এমন কী ঘটলো?

দেখা যায় খাটে বসে রয়েছেন কৌশাম্বী আর তোর্সা ওরফে তন্বী লাহা রায়। আর শটের জন্য রেডি হচ্ছেন মিঠাই। সেখানেই খুনসুটি করতে দেখা যায় কৌশাম্বী এবং তন্বীকে। যে সঙ্গে মিঠাই যোগ দেন দুজনের সঙ্গে। আর আড্ডা ইয়ার্কি চলার মাঝে হঠাৎ কৌশাম্বী মিঠাইকে বলে ওঠেন এই আমি তোর থেকে বয়সে বড়। এটা বোঝাই যাচ্ছে মজার ছলে তিনি বলেছেন। দুজনের ঝামেলার জন্য এই অভিনেত্রীকে দায়ী করা হলেও এই ভিডিও কিন্তু অন্য কথা বলছে। দেখা যাচ্ছে তিনজনের মধ্যে বেশ ভালো সম্পর্ক রয়েছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending