Bangla Serial

Kaushambi Chakraborty: আদৃতের বেস্টফ্রেন্ড কৌশাম্বী, এদিকে কৌশাম্বী জানান তিনিও বেস্টফ্রেন্ডের সাথেই মন্দারমণি যান! কে সেই বেস্টফ্রেন্ড? হল রহস্য ফাঁস

‘মিঠাই’ ধারাবাহিকের মধ্যে দিয়েই এখন চর্চায় আদৃত-কৌশাম্বী! তাদের সম্পর্ক সম্বন্ধে আমরা সকলেই অবগত। কৌশাম্বীর সঙ্গে যে তাঁর প্রেম চলছে সে কথাও কারোর অজানা নেই। টেলিপাড়ার তাদের প্রেমের ব্যাপারটা পুরোটাই ‘ওপেন সিক্রেট’। দিদিয়ার সঙ্গে উচ্ছেবাবুর অফস্ক্রিন বন্ডিং নজরে কাড়ে সব ভক্তদেরই। যদিও আদৃত, কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে তাঁর সম্পর্কের কথা এখনও তেমনভাবে কিছু প্রকাশ্যে আনেননি।

তবে সেকথা কারোর অজানা নয়। সোশ্যাল মিডিয়ায় তেমন সক্রিয় নন আদৃত। তবে মাঝেমধ্যেই ফেসবুকে ছবি পোস্ট করেন আদৃত। যদিও কৌশাম্বী ভালো সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। তাঁর শেয়ার করা ছবিতে অনেকসময়ই নজরে আসেন আদৃত। ‘মিঠাই’ ভক্তরা আদৃত-কৌশাম্বির সম্পর্ক নিয়ে খুশি হলেও কিছুজন আবার বেজায় বিরক্ত। অনেকেই ভালোবেসে এই জুটিকে ‘কৌদৃত’ নামও দিয়েছে ভক্তরা।

সম্প্রতি ‘দিদি নাম্বার ওয়ান’এ এসেছে কৌশাম্বী। আর সেখানে সিক্রেটটা চেয়েও যেন আর সিক্রেট রাখতে পারলেন না। কৌশাম্বী কথার ছলে জানিয়েই দিলেন আদৃতকে তাঁর পছন্দ। তিনি উচ্ছে খেতে বেশ পছন্দ করেন। আর এই উচ্ছেবাবুই হল আদৃত তা আমরা সকলেই জানি। দর্শকদের সামনে সম্পর্কটা সিক্রেট থাকলেও ইন্ডাস্ট্রির মধ্যে যেন সবটাই স্পষ্ট। রচনা ওপেন জিজ্ঞাসা করেন, সম্পর্কের কথা ঘরে জানে কিনা।

কৌশাম্বীর উত্তরে দর্শকরা আন্দাজ করেই নেন সকলেই জানেন। তিনি বেশ খুশি আছেন তাঁর সঙ্গে। পাশাপাশি তিনি শেয়ার করলেন তাঁর জীবনের এক ইচ্ছা পূরণ হওয়ার কথা। ছোটবেলাতেই প্ল্যান করেছিলেন বেস্ট ফ্রেন্ডের সাথে ঘুরতে যাবেন। পরে আরও দূর ঘুরতে যাওয়ার প্ল্যান রয়েছে। আর এবার সেটাই হয়েছে পূরণ। সম্প্রতি মন্দারমণি গিয়েছিলেন বেস্ট ফ্রেন্ডের সঙ্গে। তবে এই বেস্ট ফ্রেন্ড কে? তা যদিও স্পষ্ট করেননি। তবে আমরা জানি আদৃত আর কৌশাম্বী একে অপরকে প্রকাশ্যে বেস্ট ফ্রেন্ডই বলেন। তবে কি মন্দমনিটা তাঁর সঙ্গেই যাওয়া?

সম্পর্কের কথা বলতে গিয়ে কৌশাম্বী বলেন, আগেও রিলেশনে গিয়েছিলেন তবে সেটা ভুল ছিল। তাই এবার তিনি ভেবেচিন্তে পা বাড়াবেন। তাই এবারেরটা আর কোনও ভুল হবে না। তাঁর কাজে মা-বাবাও খুশি। রচনা হাস্তে হাস্তে এও বলেন, সম্পর্কের কথা আগেই পরিজন জানেন, নাকি এখানেই ফাঁস হল। দুজনের কথোপকথনে এটা স্পষ্ট, যে কৌশাম্বী সম্পর্কে আছেন। আদ্রিতার কথা মুখে ডিরেক্ট না আনলেও দর্শকদের কিছু জানতে বাকি নেই আর।

 

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।