Bangla Serial

Neel-Tiyasha: আর বাংলা সিরিয়াল নয়, দক্ষিণ ভারতে পাড়ি দিলেন কৃষ্ণকলি জুটি নীল-তিয়াশা! অভিষেক ঘটছে দক্ষিণ ভারতীয় সিরিয়ালে

মুখে হাসি ফুটল শ্যামা ও নিখিলের অর্থাৎ তিয়াশা লেপচার, নীল ভট্টাচার্যের। আবার তাঁদের অভিনীত ধারাবাহিক দেখা যাবে টেলিভিশনে। কিন্তু বাংলায় নয়। ঠিকই ধরেছেন, বাংলার সীমানা পেরিয়ে ভারতের অন্য প্রান্তে দেখানো হবে।

এতদিন বাংলা ধারাবাহিক তামিল, তেলেগু, ভোজপুরি ভাষায় ডাব হয়েছ। তবে এবার নতুন করে মালয়ালি ভাষায় ডাব করে টেলিকাস্ট হবে কৃষ্ণকলি। এই খবরটি আসা মাত্রই টিমের মধ্যে সুখের দিন শুরু হয়ে গিয়েছে।

খুব স্বাভাবিকভাবে ব্যাংকার ধারাবাহিকতা বাংলার বাইরে টেলিকাস্ট হওয়া মানে সেটা বাংলার টেলিভাষ্যের গর্ব। কিন্তু কেমন প্রতিক্রিয়া দিচ্ছেন মুখ্য চরিত্ররা।

এই বিষয়ে নীল-তিয়াশা অবশ্যই নিজেদের মনের কথা জানিয়েছেন। সেক্ষেত্রে তাঁরা বলেছেন কৃষ্ণকলিকে বাংলার দর্শকরা খুব ভালোবাসা পেয়েছে। এরপর দেশের অন্যান্য প্রান্ত থেকে ভালোবাসা পাবে।

এছাড়া এটি শুধুমাত্র নীল তিয়াশার জন্য নয়, বরং সম্পূর্ণ টিমের জন্যক খুব ভালো খবর, গর্বের খবর। কৃষ্ণকলি এতটাই ভালোবাসা পেয়েছিল যে টানা চার বছর বাংলায় চলেছিল। এছাড়াও এর আগে ধারাবাহিক ‘শ্রীময়ী’ও অন্য ভাষায় টেলিকাস্ট হয়েছে।

Nira