বনি-কুনালের প্রাণ বাঁচাতে তাদের বিয়ে দিয়ে দিল খড়ি! বেজায় খুশি দ্যুতি, ‘আবার সব খড়ির দোষ’, হেসে গড়াগড়ি খাচ্ছেন নেটিজেনরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

বনি-কুনালের প্রাণ বাঁচাতে তাদের বিয়ে দিয়ে দিল খড়ি! বেজায় খুশি দ্যুতি, ‘আবার সব খড়ির দোষ’, হেসে গড়াগড়ি খাচ্ছেন নেটিজেনরা

Published

on

স্টার জলসার সব থেকে জনপ্রিয় ধারাবাহিক এখন ধুলোকনা হলেও গাঁটছড়া ধারাবাহিকে নতুন গল্প নিয়ে আসা হচ্ছে তাতে গাঁটছড়া আবার টপারশিপ ফিরে পাবে। তাই প্রত্যেক সপ্তাহে গাঁটছড়ার একটি করে নতুন প্রোমো দেওয়া হয় তবে মাঝে একদম টুইস্ট আসছিল না কিন্তু এক ঘন্টা আগে স্টার জলসার ফেসবুক পেজে যে নতুন টুইস্ট দেওয়া প্রোমো আনা হয়েছে তাতে নিশ্চিত গাঁটছড়া আবার টপার হবে।

আমরা সকলেই জানতাম যে খড়ির পরিবারের তিন বোন সিংহ রায় পরিবারের তিন ভাইয়ের বউ হবে। প্রথমত খড়ি, নিজের দিদির দোষের কারণে ঋদ্ধিমান সিংহ রায় কে বিয়ে করতে বাধ্য হয়েছে। পরবর্তীকাল ে প্রেগনেন্সির মিথ্যা নাটক করে দ্যুতি রাহুলের বউ হয়ে গেছে আর এবার বনি কুনালের বিয়ে হয়ে গেল একদম আচমকা।
তবে বিয়েটা দিয়েছে খড়ি। অর্থাৎ বোঝাই যাচ্ছে এর পরে কী হতে চলেছে।

নতুন প্রমো তে দেখা যাচ্ছে অনন্যার কুনালের আশীর্বাদের জন্য অপেক্ষা করছে বাড়ির লোকজন এবং তখন মঞ্জিরা বলছে যে খড়ি কুনালকে নিয়ে গেছে পুজো দেওয়ার জন্য মন্দিরে। হঠাৎ করে দেখা যাবে কুনাল এসে দাঁড়িয়েছে দরজায় গলায় মালা আর তার পিছন থেকে বেরিয়ে আসছে বনি, কপালে সিঁদুর এবং গলায় মালা। তা দেখে মনিকার চোখ কপালে। খড়ি তখন পুজোর থালা নিয়ে এসে বলবে, ওদের দুজনের প্রাণ বাঁচানোর জন্য আমাকে বিয়েটা দিতে হলো মা। ঋদ্ধিমান সেটা ফোনে শুনে চিৎকার করে উঠবে।

তবে সেরা ডায়লগ টা বলবে দ্যুতি‌। ‘জিও খড়ি, তোর বুদ্ধির জন্য আজ আমরা তিন বোন বড়লোক সিংহরায় বাড়ির বউ।’ এটা শুনেই হেসে যাচ্ছেন নেটিজেনরা। তারা বলছেন যে, আবার সব দোষ খড়ির ঘাড়ে পড়বে। খড়িকে আবার দোষারোপ করবে কুনালের মা। আর মঞ্জিরা নিজের ভোল বদলে ফেলবে। আবার নিজের বউকে ভুল বুঝবে ঋদ্ধিমান।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending