Bangla Serial

শিবার হাতে লাহিড়ী পরিবার শেষ! ‘খেলনা বাড়ি’তে আসছে আরেক নতুন অধ্যায়! পাল্টে যাবে শিবার জীবন

বর্তমানে প্রতিটি ধারাবাহিক টিকে রয়েছে টিআরপির উপর। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়ীকাল তত বেশি। আর তাই এই টিআরপি বাড়ানোর চেষ্টায় বর্তমানে সমস্ত ধারাবাহিক একপ্রকার যেন যুদ্ধে নেমেছে। আর সেই যুদ্ধে জেতার জন্য একের পর এক টুইস্ট আনছে ধারাবাহিকগুলো। পাশাপাশি ধারাবাহিকেও আসছে নানান নতুন মুখ।

এমনই একটি ধারাবাহিক হল জি বাংলার ‘খেলনা বাড়ি’। সম্প্রতি ধারাবাহিকে এসেছে একটি বড় ট্যুইস্ট। একলাফে নিয়েছে বড় লিপ। বড় হয়ে গিয়েছে গুগলি। পাশাপাশি আমরা এও জেনেছি, মিতুল ও ইন্দ্রের ছেলে ‘আদর’ নিখোঁজ। যদিও আদর তাদের সামনেই আছে, তবে মিতুল, ইন্দ্র এখনও কেউই জানে না পাড়ার দুষ্টু ছেলে শিবাই তাদের ‘আদর’।

আর সেই আদরকে নিখোঁজ করেছিল অন্তরা। যে আদরকে দূরে রেখে মিতুল আর তার পরিবারের শত্রু হিসাবে বড় করতে চেয়েছিল আদরকে। অন্যদিকে গুগলিকে মিতুল আর ইন্দ্রের বিরুদ্ধে করার চেষ্টা করেছিল। যদিও এই অন্তরা আসল নয়, আসল অন্তরাকে মেরে এসেছে তার যমজ বোন। আর সেই নিতে চায় অন্তরার নামে থাকা সকল সম্পত্তিকে।

আর তাই আদর আর গুগলি দুজনকেই মিতুল আর ইন্দ্রের বিরুদ্ধে করে। এমনকি আদরের হাতে মিতুল সহ গোটা পরিবারের খুব করে নকল অন্তরা। সবাই মারা যেতে যখন অন্তরা খুশিতে আত্মহারা। ঠিক তখনই বাজি ঘুরে যায়। সবাই বেঁচে ওঠে। আসলে ইটা সবই ছিল একটা নাটক, যেতে যুক্ত ছিল আদর ও গুগলিও। তারাও এবার সত্যিটা জানতে পেল।

এরআগে গুগলিকে একজন ফ্রডের সঙ্গে বিয়ে দিতে চেয়েছিল এই অন্তরা। কিন্তু মিতুল গুগলিকে বাঁচায়। কিন্তু গুগলি তখন মিতুলকেই ভুল বোঝে ও আত্মহত্যার পথ বেছে নেয়। এবার নকল অন্তরার খেলা শেষ। সকলের সামনে সব স্পষ্ট। মিতুল খুঁজে পেল তার হারানো আদরকে। সাথে গুগলির ভালোবাসাও এবার ফিরে পাবে। এবার নকল অন্তরার কি হবে তাই দেখার! সব সমস্যার সমাধানে এবার কি তবে হ্যাপি এন্ডিং হতে চলেছে ‘খেলনা বাড়ি’র?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।