Bangla Serial

Lakkhi Kakima Superstar: প্রেগন্যান্ট নয় লক্ষ্মী কাকিমা! “মানুষের গালাগালি খেয়ে গল্প পাল্টেছে”, Troll করছে নেটিজেন

এই মুহূর্তে বাংলা সিরিয়ালে যে কটি ধারাবাহিক সব থেকে বেশি জনপ্রিয় হয়ে উঠেছে তার মধ্যে অন্যতম হবে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। জি বাংলা মিঠুনের ধারাবাহিকের পাশাপাশি এই আরেকটি ধারাবাহিক প্রবল আলোচনায় উঠে এসেছে। শুরু থেকে একেবারে অন্যরকমের গল্প হওয়ার জন্য সহজেই দর্শকদের দৃষ্টি আকর্ষণ করে ফেলতে পেরেছিল এই সিরিয়াল।

লক্ষ্মী কাকিমা সুপারস্টার এক মধ্যবিত্ত বাড়ির বৌমার বাড়ি এবং কাজ সামলানোর গল্প। গোটা সংসার সামনে সে নিজের মুদির দোকান সামলায়। এটাই হচ্ছে মূল গল্প। কিন্তু এখন দেখা গেছে গল্প একেবারে পাল্টে গেছে।

এই মুহূর্তে গল্পে প্রবেশ করেছে বাচ্চা হওয়ার গল্প। লক্ষী কাকিমার বড় বৌমা মা হচ্ছে এটা বহুদিন ধরেই শোনা গেছে। কিন্তু তার পাশাপাশি সব থেকে বেশি অবাক করা গল্প এসেছে যখন জানা গেছে লক্ষ্মী কাকিমা নিজেও মা হতে চলেছে। হ্যাঁ, এই বয়সে যেখানে নাতি-নাতনিকে মানুষ করার সময় তখন লক্ষ্মী কাকিমা নিজে মা হতে চলেছে এটা সকলকে অবাক করে দিয়েছে।

রিপোর্ট আনতে গিয়ে এই সত্যিটা জানতে পেরেছে লক্ষ্মী কাকিমা। তারপর থেকে লজ্জায় সে মুখ দেখাতে পারছে না শ্বশুর বাড়িতে। কিন্তু অবশেষে আসল সত্যি সামনে এলো। লক্ষী কাকিমা প্রেগনেন্ট না। লক্ষ্মী দাস নামে আরেক জনের সঙ্গে রিপোর্ট বদলে গেছে। এটাই হলো মূল ব্যাপার।

তবে যখন তার মা হওয়ার কথা সামনে এসেছিল তখন থেকেই প্রবল কটাক্ষের মুখে পড়েছিল এই সিরিয়াল। এখন যখন জানা গেল আসল লক্ষ্মী কাকিমা মা নয় তখনও প্রবল সমালোচনা করছে দর্শক। অনেকেই বলছে মানুষের গালাগালি খেয়ে বাধ্য হয়ে গল্প পাল্টে দিয়েছে ধারাবাহিক নির্মাতারা।

Nira