Bangla Serial

Lakkhi Kakima End Shoot: শেষের পথে লক্ষ্মী কাকিমা, খবরে শিলমোহর! জায়গা দখল করবে নতুন ধারাবাহিক! কবে শেষ শুটিং? জেনে নিন এখনই

বাংলা সিরিয়ালের দুনিয়ায় নতুন সিরিয়াল এবং পুরনো সিরিয়াল মিলেমিশে এক হয়ে গেছে। আসলে সিরিয়ালের প্রতি বাঙালি দর্শকদের চাহিদা উত্তরোত্তর এত বেড়ে যাচ্ছে যে সেই চাহিদাকে ঢাকাতে একের পর এক নতুন সিরিয়াল আনতে হচ্ছে বাংলা চ্যানেলগুলিকে।

বিগত বেশ কয়েক মাস ধরে আমরা ক্রমাগত দেখছি একের পর এক সিরিয়াল আসছে বিভিন্ন প্রতিদ্বন্দ্বি বাংলা চ্যানেলগুলোয়। জি বাংলা স্টার জলসা থেকে শুরু করে আরো অনেক চ্যানেল গুলিতে একের পর এক নতুন নতুন সিরিয়াল আনা হচ্ছে একেবারে নতুন গল্প নিয়ে।

Team 'Lokkhi Kakima Superstar' enjoys fun-time amid hectic shoot; see BTS pics | The Times of India

এরমধ্যে বেশ কিছু সিরিয়াল নতুন আসলেও দর্শকদের মনে বিশেষভাবে জায়গা করে নিতে পারেনি। আবার অনেক সিরিয়াল মাত্র এক সপ্তাহের মধ্যেই তাদের জায়গা দখল করে নিয়েছে দর্শকদের মধ্যে। লক্ষ্মী কাকিমা সুপারস্টার এমনই এক জনপ্রিয় সিরিয়াল জি বাংলার। শুরুর সময় থেকেই এই ধারাবাহিকের গল্প একেবারে অন্যরকম ছিল এবং সেটা বেশ পছন্দ হয়েছিল দর্শকদের।

Laxmi Kakima Superstar: Actress Aparajita Adhya Shares Her Experience Of Doing Laxmi Kakima Superstar | Laxmi Kakima Superstar: নতুন গল্প নয়, আমাদের বাস্তব জীবনেই লক্ষ্মী কাকিমা আছেন: অপরাজিতা

কিন্তু যা শুরু আছে তার শেষও আছে এটা মানতেই হবে। নতুন সিরিয়াল আসছে এবং সেই জায়গা ছেড়ে দিতে হচ্ছে পুরনো সিরিয়ালগুলিকে। এক্ষেত্রে বেছে নেওয়া হচ্ছে যে সিরিয়ালগুলির টিআরপি ক্রমাগত নিচের দিকে নামছে সেগুলিকে। এর মধ্যে অন্যতম হলো লক্ষ্মী কাকিমা।

টালিগঞ্জের পাড়ায় নতুন খবর, শেষ হওয়ার পথে অপরাজিতা আঢ্য এবং দেবশঙ্কর হালদার অভিনীত ধারাবাহিক লক্ষ্মী কাকিমা। লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ মেগার শেষ দিনের শুটিং নাকি ১৯ ডিসেম্বর। যদিও চ্যানেল এবং ধারাবহিকের কলাকুশলীর থেকে এখনও এমন কোনও বার্তা নেই।
Rajiv Bose celebrates birthday with the cast of Lokkhi Kakima Superstar - Times of India

Nira