Bangla Serial

Aparajita Adhya: এই বয়সে অবশেষে মা হতে চলেছেন অপরাজিতা আঢ্য! সন্তান আসার সুখবর দিলেন ‘লক্ষ্মী কাকিমা’

বাংলা টেলিভিশনের দুনিয়ায় ছোটপর্দা কিংবা বড় পর্দা যে কোন ক্ষেত্রেই দাপিয়ে কাজ করে চলেছেন এই বাঙালি অভিনেত্রী। সিরিয়াল হোক বা সিনেমা সব ক্ষেত্রেই তার সাবলীল অভিনয় দর্শকদের বারবার মুগ্ধ করে। বুঝতে পারলেন তো কোন নায়িকার কথা বলছি?

হ্যাঁ, তিনি হলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। এখন অবশ্য সিরিয়ালপ্রেমী বাঙালি দর্শকদের কাছে তিনি লক্ষ্মী কাকিমা। এই সিরিয়ালের হাত ধরেই তার কেরিয়ার আবার শুরু হয়েছে দীর্ঘ বেশ কিছু বছর পর। কারণ একটা দীর্ঘ সময় তিনি বিরতি নিয়েছিলেন টেলিভিশন থেকে।

Watch Lokkhi Kakima Superstar TV Serial Spoiler of 18th February 2022 Online on ZEE5

এদিকে জনপ্রিয় সিরিয়ালে কাজ করলেও থেমে নেই নায়িকার সিনেমার কাজ। বহুদিন পর ফের প্রিয় অভিনেত্রীকে ছোটপর্দায় ফিরতে দেখতে পেয়ে স্বাভাবিকভাবেই বেশ উচ্ছ্বসিত হয়েছিল তার দর্শকরাও। তবে এবার নিজের ভক্তদের কে আরও একটি সুখবর শোনালেন।

শোনা যাচ্ছে, শীঘ্রই মা হতে চলেছেন অভিনেত্রী। ৪০ পেরিয়েছে ৪ বছর আগেই। কিন্তু এবার তার বাড়িতে এক ছোট্ট সদস্যের আগমন হতে চলেছে। কিন্তু অপরাজিতা নাকি লক্ষ্মী কাকিমা কে মা হচ্ছেন? রয়েছে টুইস্ট।

Lokkhi Kakima Superstar' tops the TRP charts - Times of India

তবে আপনাদের আর কোন চিন্তার মধ্যে না রেখে আপনাদের জানিয়ে দি যে অপরাজিতা নয় বরং মা হতে চলেছেন স্বয়ং লক্ষ্মী কাকিমা। নিয়মিত দর্শক যারা তাঁরা এতদিনে জেনে গিয়েছেন যে সিরিয়ালে এমনটা দেখানো হবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিকের একটি অংশের ভিডিও ভাইরাল হয়ে গেছে যেখানে এই দৃশ্যটি দেখানো হয়েছে এবং তা দেখে চমকে উঠেছে দর্শকরা। কয়েকদিন ধরে খালি মাথা ঘুরছে লক্ষ্মী কাকিমার। ডাক্তার ডাকলে তিনি জানান মনে হচ্ছে কোনও সুখবর হতে পারে। মাথায় হাত পড়ে লক্ষ্মী কাকিমার।

Nira