Connect with us

Bangla Serial

Lokhkhi kakima Superstar: ‘ভাদ্র মাসে বিয়ে দিচ্ছে ছেলের,শুভ-অশুভ জ্ঞান নেই?’ ছেলের বিয়ে দিতে গিয়ে নেটিজেনদের কটাক্ষের মুখে লক্ষ্মী কাকিমা!

Published

on

আজকাল বাংলা সিরিয়াল বাঙ্গালীদের জীবনের সঙ্গে ওতপ্রতভাবে জড়িয়ে গেছে। জীবনের প্রতিটি ক্ষেত্রে সিরিয়াল জড়িয়ে গেছে। যে কোনো উৎসব বা যে কোন পার্বণ যাই হোক না কেন তার সঙ্গে সিরিয়ালের ছোঁয়া লেগে থাকে।

আজকাল আমরা দেখেছি একটা নতুন ফ্যাশন হয়েছে বাংলা সিরিয়ালের দুনিয়ায় বিভিন্ন উৎসবগুলিকে উদযাপন করা। তার উপরে পারিবারিক অনুষ্ঠান তো লেগেই রয়েছে। ব্যক্তিগতভাবে উৎসব উদযাপনের পরে আবার সিরিয়ালে যখন সেই উৎসবের পালা আসে তখন আনন্দে মন ভরে ওঠে।

Lokkhi Kakima Superstar Exclusive: পর্দায় সুপারহিট লক্ষ্মী -দেবব্রতর জুটি!  বাস্তবে কেমন রসায়ন অপরাজিতা -দেবশংকরের? - Television - Aaj Tak Bangla
জি বাংলাতে সম্প্রচারিত এমনই এক ভিন্ন স্বাদের ধারাবাহিক হয়ে উঠেছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। এক সাধারণ গৃহবধূ সংসার এবং বাইরে দুটোই একইভাবে সামলাচ্ছে একা হাতে। এটা ঘিরে পুরো গল্প তৈরি হয়েছে। আর এক্ষেত্রে বেশিরভাগ চরিত্রই একেবারে বাস্তবের সঙ্গে মিলে যাচ্ছে এমনটাই বলছে দর্শকরা। তার উপরে মাঝ বয়সি লক্ষ্মী কাকিমার সারল্য, বুদ্ধি, গোটা সংসারের হাল একা হাতে সামলানো সবকিছু মিলে দর্শকরা বেশ ভালোবেসে ফেলেছে ধারাবাহিককে।

কিন্তু এবার সমালোচনার মুখে পড়তে হল এই ধারাবাহিককে। নেট দুনিয়ার কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। প্রথমে দেখা গিয়েছিল লক্ষ্মী কাকিমার ছেলে দুলালের সঙ্গে বিয়ে হয়েছিল হাঁসের। কিন্তু সেই বিয়ে নকল। তারপর আবার নিজের পুত্রবধূর ওপর রেগে যাওয়ার পরে এখন আবার নিজের পুত্রবধূকে ভালবাসতে শুরু করেছে লক্ষ্মী।

তাই এবার দেরি না করে নিজে দাঁড়িয়ে থেকে ছেলে আর ছেলের বউ বিয়ে দেবে বলে ঠিক করে। তার একটা ঝলক মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। নিজে দাঁড়িয়ে থেকে বিয়ে দিচ্ছে ছেলে দুলাল আর হংসিনীর। ছেলে তার স্ত্রীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেওয়ার ঠিক আগে সেই বিয়ে আটকে দেয় বউয়ের বাবা।

যাই হোক এই ভিডিও সামনে আসতেই নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়ে গেছে আর সকলে মিলে সমালোচনা শুরু করেছে জোরদারভাবে। এর মূল কারণ হল এটা ভাদ্র মাস আর হিন্দু শাস্ত্র মতে এই সময় কখনো বিয়ে হয় না। তাই মজা করে একজন লিখেছে ভাদ্র মাসে বিয়ে হয় না, লক্ষ্মী কাকি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending