Bangla Serial

Aparajita Adhya: অকালে শেষ হলো লক্ষ্মী কাকিমা, আবার কোমর বেঁধে লেগে পড়েছেন অপরাজিতা! শীঘ্রই ফিরছেন তিনি, জানালেন নিজেই

আগেকার দিনে মেগা সিরিয়াল বলতে বোঝানো হতো যে সিরিয়াল চার থেকে পাঁচ বছর চলছে টানা। এখন আর সেই ট্রেন্ড নেই। এখন নতুন ট্রেন্ড হলো কয়েক মাস বা খুব বেশি হলে এক বছরের মধ্যে সিরিয়াল শেষ করে দেওয়া। ফলে অকালে শেষ হচ্ছে জনপ্রিয় সিরিয়ালগুলো।

Lokkhi Kakima Superstar TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

এর মূল কারণ যে টিআরপি সেটা আর দর্শকদের বুঝতে বাকি নেই। এই মুহূর্তে শেষের মুখে জি বাংলার এমন এমনই একটি জনপ্রিয় ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। যদিও তার শুটিং শেষ হয়ে গেছে। ফলে খুব তাড়াতাড়ি লক্ষ্মী কাকিমার ম্যাজিক শেষ হবে।

Lokkhi Kakima Superstar TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

গত বছরের ফ্রেব্রুয়ারি মাসে ভালোবাসার দিনেই অর্থাৎ ১৪ ফ্রেব্রুয়ারি বাংলা ছোট পর্দায় বহুদিন পর ফিরে এসেছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ়্য। দীর্ঘদিন ছোট পর্দা এবং বড় পর্দা কাঁপিয়েছেন। তারপর এই সিরিয়ালেই তার এন্ট্রি হয় একেবারে একটা অন্য চরিত্রে। গত বছরের শেষেই ৩০ ডিসেম্বর তার এই সিরিয়ালের শুটিং শেষ হয়ে গেছে।

Lokkhi Kakima Superstar TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

শুটিং সিটে একটা পরিবার আসলে বাস্তবের পরিবার হয়ে যায় সেটা অভিনেত্রীর লেখায় ফুটে উঠেছিল। তবে তার ভক্তদের জন্য আরো একটা খবর রয়েছে যে খুব তাড়াতাড়ি আবার তিনি ফিরে আসছেন এটা সবাই জেনে গেছে। এবার আর কোন সিরিয়াল নয় বরং, সঞ্চালিকা অপরাজিতাকে দেখবো আমরা। ইন্দ্রাণী হালদারের সাথে ‘ঘরে ঘরে জি বাংলা’-র সঞ্চালনার দায়িত্ব যৌথভাবে সামলাবেন তিনি।

Aparajita- Indrani Game Show: এবার দর্শকদের 'ঘরে ঘরে' পৌঁছাবেন ইন্দ্রাণী- অপরাজিতা! আসছে নতুন গেম শো - Indrani Haldar Aparajita Adhya to host new New Bangla Non Fiction Show Ghore Ghore Zee Bangla

সম্প্রতি সংবাদমাধ্যম যোগাযোগ করে অভিনেত্রীর সঙ্গে। নায়িকা জানিয়েছেন এক এক সময় এক একটা জিনিস ট্রেন্ড হয়। আগে বাংলা সিরিয়াল দুই থেকে চার বছর চললেও এখন মাত্র চার মাসেই শেষ হচ্ছে। তাই তিনিও আবার ফিরছেন কয়েক মাসের মধ্যেই। মাঝে যে ছোট পর্দা থেকে পাঁচ বছরের বিরতি নিয়েছিলেন তিনি, এবার আর সেটা করবেন না বলে জানিয়ে দিলেন। তিন-চার মাসের মধ্যেই আপা দর্শক তাকে দেখতে পাবেন নতুন কোন সিরিয়ালে।

Nira