Connect with us

Bangla Serial

স্লট টাইম দেওয়া হল লালকুঠি এবং বৌমা একঘরের!কোন কোন সিরিয়াল বিপাকে পড়ছে?

Published

on

বিনোদন বলতে আমরা এখন শুধু জি বাংলা আর স্টার জলসার সিরিয়াল বুঝি। তবে সান বাংলার এবং কালার্স বাংলার কিছু সিরিয়াল এখন দেখানো হয় যেগুলো সাধারণ মানুষের মধ্যে বেশ জনপ্রিয়। তবে জি বাংলার এবং স্টার জলসার জনপ্রিয়তার ধারেকাছে কেউ আসতে পারে না।

বিগত কয়েক মাসে জিবাংলা এবং স্টার জলসা দুজনেই নতুন কিছু সিরিয়াল এনেছে। অনুরাগের ছোঁয়া,পিলু, গাঁটছড়া,উমা,গৌরী এলো সহ একাধিক নতুন সিরিয়াল এসেছে দুই চ্যানেলে। দর্শক সেগুলো সাদরে গ্রহণও করেছে।

টিআরপি রেটিংয়ে নিজেদের জায়গা বজায় রাখতে স্টার জলসাও নতুন সিরিয়াল আনছে আবার জি বাংলাও নিজের একটা নতুন সিরিয়াল আনছে। স্টার জলসার সিরিয়ালের নাম বৌমা একঘর আর জি বাংলার সিরিয়ালের নাম লালকুঠি।

ইতিমধ্যেই দুই সিরিয়ালের প্রোমো আমরা দেখে নিয়েছি চ্যানেলে। বৌমা একঘর হল কমেডি সিরিয়াল আর লালকুঠি রহস্য রোমাঞ্চ ভরা সিরিয়াল। দুটো সিরিয়াল নিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে কারণ একটি সিরিয়ালে রয়েছেন রুকমা রয় যিনি স্টার জলসা থেকে জি বাংলায় চলে এসেছেন।আর একটি সিরিয়ালে রয়েছেন সুস্মিতা দে জি বাংলা থেকে স্টার জলসায় চলে গেছেন।

এতদিন কবে সিরিয়াল আসবে সেই নিয়ে দর্শকদের মধ্যে অনেক উত্তেজনা তৈরি হয়েছিল। আর আজকে সকালে দুটো সিরিয়ালের টাইম স্লট দিয়ে দেওয়া হয়েছে টিভিতে।যা দেখে মাথায় হাত দর্শকদের তার কারণ ওই দুটোর সময় তাদের অন্য চ্যানেলে প্রিয় সিরিয়াল হয়।

বৌমা একঘরকে দেওয়া হয়েছে সোম থেকে রবি সন্ধ্যে সাড়ে ছটার সময়। অন্যদিকে লালকুঠিতে দেওয়া হয়েছে সোম থেকে শুক্রবার রাত সাড়ে নটার সময়। অর্থাৎ বৌমা একঘরের সঙ্গে টক্কর দেবে জি বাংলার পিলু। অন্যদিকে লালকুঠি টক্কর দেবে অনুরাগের ছোঁয়ার সঙ্গে।

দুটো সিরিয়ালই শুরু হচ্ছে ২রা মে থেকে। যারা অনুরাগ এর ছোঁয়ার দর্শক তারা লালকুঠি কীভাবে দেখবেন তা ভেবে পাচ্ছেন না আবার যারা পিলুর দর্শক তারা বৌমা একঘর কীভাবে দেখবেন সেটা বুঝতে পারছেন না। আর এর প্রভাব যে টিআরপি রেটিংয়ে পড়বে এটা বলাই বাহুল্য।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending