Connect with us

Bangla Serial

Zee Bangla: মাত্র কয়েক মাস আগেই শুরু হল, এরমধ্যেই আচমকা বন্ধ হচ্ছে জি বাংলার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক!চমকে গেছে দর্শকরা

Published

on

ধারাবাহিক শেষ হওয়ার যেন ধুম লেগেছে। স্টার জলসা, জি বাংলার একের পর এক ধারাবাহিক শেষ হয়ে নতুন ধারাবাহিক শুরু হচ্ছে। সময়ের সাথে সাথে পুরনো ধারাবাহিক শেষ হয়ে নতুনকে জায়গা করে দেবে এটাই নিয়ম।তবেএমনও কিছু ধারাবাহিক শেষ হচ্ছে যেগুলো বেশিদিন শুরুই হয়নি। সম্ভবত টিআরপি তালিকা একদম তলানিতে থাকার কারণেই এই ধারাবাহিক গুলো বন্ধ হয়ে যাচ্ছে।

এবার তেমনই গুঞ্জন শোনা যাচ্ছে। যে জি বাংলার ধারাবাহিক “লালকুঠি” শেষ হতে চলেছে।

lalkuthi zee bangla anamika bikram everybody is in danger ; অশনি সংকেত! বিক্রম-অনামিকার বিয়ের পরই 'লালকুঠিতে' ভুতূড়ে উৎপাত, দেখুন | Indian Express Bangla

প্রসঙ্গত স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “দেশের মাটি” থেকেই দর্শকরা রাহুল ও রুকমার জুটিকে খুব পছন্দ করেছিল। আর তারপরেই “দেশের মাটি” শেষ হওয়ার কিছুদিনের মধ্যেই জি বাংলায় শুরু হয় “লালকুঠি”। যেখানে মুখ্যচরিত্র হল রাহুল আর রুকমা।

Lalkuthi TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

লালকুঠি সিরিয়ালটি সাধারণত একটি অন্যধারার গল্প নিয়ে শুরু হয়েছিল। সাধারণত পারিবারিক ঝুটঝামেলা থেকে বাইরে এসে চ্যানেল শুরু করেছিল একটি ভৌতিক ও অলৌকিক কাহিনী। হয়তো চ্যানেল কর্তৃপক্ষ ভেবেছিল যে একঘেঁয়ে সিরিয়ালের প্লট থেকে বেরিয়ে এসে দর্শকরা এই নতুন গল্পটিকে আপন করে নেবে। কিন্তু তার কিছুই হলো না সিরিয়ালটি শুরুর পর থেকেই সেভাবে লাইম লাইটে আসতে পারেনি। টিআরপি তালিকার একদম নিচের দিকেই নাম ছিল তার।

সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে “জগদ্ধাত্রী” ধারাবাহিকটি। যখন “জগদ্ধাত্রী” ধারাবাহিকের প্রমো সামনে আসে তখন থেকেই গুঞ্জন উঠেছিল যে “লালকুঠি” শেষের পথে। কিন্তু সে জায়গায় শেষ হয়ে যায় “উমা” ধারাবাহিকটি। তবে এবার লালকুঠিরই এক অভিনেতা বলেন যে টিআরপি তালিকার তলানিতে থাকার কারণে লালকুঠি শেষের দিকে। যদি লালকুঠির টিআরপি না বাড়ে তাহলে এই বছরের মধ্যেই শেষ হয়ে যেতে চলেছে এই ধারাবাহিকটি। প্রসঙ্গত মাত্র কয়েক মাস আগেই শুরু হয়েছে এই ধারাবাহিকটি।

Lalkuthi TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending