Bangla Serial

Serial End: Confirm! শেষ হয়ে হচ্ছে জি বাংলার এই জনপ্রিয় সিরিয়াল! হয়ে গেলো শেষ দিনের শুটিং, কাঁদছে ভক্তরাও

আবার খারাপ খবর। বন্ধ হচ্ছে এই সিরিয়াল। জি বাংলার এই জনপ্রিয় সিরিয়াল এবার শেষের পথে। এতদিন গুজব ছিল কিন্তু সেটা এখন সত্যি হলো।

রাহুল-রুকমার এটা ছিল দ্বিতীয় জুটি বেঁধে কাজ। আশা করছি বুঝেই গেছেন আমরা কোন সিরিয়ালের কথা বলছি। হ্যাঁ, সেটা হলো লালকুঠি। একেবারে রহস্যে মোড়া একটা গল্প দিয়ে শুরু হয়েছিল সিরিয়াল। কিন্তু শেষরক্ষা হলো না।

Ep - 94 | Khelna Bari | Zee Bangla | Best Scene | Watch Full Episode on  Zee5-Link in Description - 2022 Live Bangla News - 2022 West Bengal Fastest  Online Bangla News Portal

এবার সামনে এলো কিছু ছবি যেটা শেষ দিনের শুটিংয়ের। হ্যাঁ, সিরিয়াল এবার শেষ হচ্ছে এটা কনফার্ম। এতদিন শুধু জল্পনা ছিল। এবার একেবারে সত্যি। বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে।

গোটা টিমকে দেখা গেছে একসঙ্গে। এরকম বেশ কিছু ছবি সামনে এসেছে। অবশ্যই মন খারাপ সকলের কিন্তু নতুন একটা সময়ের সূত্রপাত হবে এইভাবে সকলে আবার নতুন উদ্যোগে নেমে পড়েছে। তবে এতে দর্শকদের বেশ মন খারাপ কারণ তারা প্রথম থেকেই একটা টানটান উত্তেজনার সিরিয়াল দেখেছে।

Lalkuthi episode 1

এমনকি এই সিরিয়ালের ধরুন দুই মুখো চরিত্রের অভিনেতা অভিনেত্রীর মধ্যে যে সম্পর্ক তৈরি হয়েছিল তার নিয়ে অনেক জল্পনা তৈরি হয়েছিল। অনেকেই ধারণা করেছিল হয়তো তারা সত্যিকারের প্রেম করছেন। কিন্তু এটা সত্যি হয়তো নয়। এটা এই দুই তারকার দেশের মাটি ধারাবাহিকের পর আবার একসঙ্গে কাজ। তবে দুজনের এই কেমিস্ট্রি দর্শকদের অত্যন্ত ভালো লেগেছে এবং সেটা টিআরপি ফলাফল বলে দিয়েছে। যদিও লালকুঠি ধারাবাহিকের শেষ পর্বে সম্প্রচার কবে দেখা যাবে সেটা এখনো জানানো হয়নি।

Nira