ফুলশয্যার রাতে চড়ুইয়ের মাথা ন্যাড়া করার প্ল্যান করল লালনরা! ধুলোকণাতে এবার চড়ুইকে উচিত শিক্ষা দেবে লালন – Tolly Tales
Connect with us

Bangla Serial

ফুলশয্যার রাতে চড়ুইয়ের মাথা ন্যাড়া করার প্ল্যান করল লালনরা! ধুলোকণাতে এবার চড়ুইকে উচিত শিক্ষা দেবে লালন

Published

on

বর্তমানে টিআরপি রেটিং তালিকায় খেল দেখাচ্ছে ধূলোকণা।গত নয় মাস ধরে এই সিরিয়াল হচ্ছে, বরাবর এক থেকে দশের মধ্যে থাকে ধূলোকণা কিন্তু বিগত দুই সপ্তাহ ধরে টিআরপি রেটিংয়ে শীর্ষস্থানে থাকছে এই সিরিয়াল।তার কারণ লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় যে জব্বর টুইস্টটা দিয়েছেন সেটা।

চালাকি করে চড়ুইয়ের সঙ্গে বিয়ে দেওয়া হয়েছে লালনের যদিও লালন চড়ুইকে বউ হিসেবে স্বীকার করতে নারাজ।কিন্তু চড়ুই সিরিয়ালের শুরু থেকেই পণ করে রেখেছিল যে সে লালনকেই বিয়ে করবে।নয় মাস পরে কিন্তু সে নিজের কথা রেখেছে বরং ফুলঝুরি বারবার বিয়ের মণ্ডপ থেকে পিছিয়ে গেছে এবং শেষে লালনের ভালোবাসাকে অগ্রাহ্য করে লালনের বদমাইশ বাবার কথা অনুযায়ী লালনকে ছেড়ে দিয়েছে।

এখন ফুলঝুরি ওই বাড়িতে ফিরে গেছে এবং বুলেট তাকে কথা দিয়েছি যে তার ভবিষ্যৎটা সেইই দেখবে কারণ বুলেট তার জন্মদাতা বাবা। ফুলঝুরির ফোন করার কারণে লালন ঐ বাড়িতে আবার চাকরি করতে ফিরে আসছে কিন্তু বুলেট বলে দিয়েছে এরপরে ফুলঝুরির আর এর মধ্যে থাকা চলবে না তাকে ভবিষ্যৎ গড়তে হবে। চান্দ্রেয়ী সেই নিয়ে বুলেটকে কথা শোনালে বুলেট আচ্ছা করে জবাব দিয়ে দেয় তাকে।

অন্যদিকে চড়ুই গেছে লালনের বাড়ি বউ হয়ে। আজকের পর্বে দেখা যাবে লালন যখন বাড়িতে ফিরে আসবে তখন চৌধুরী তার ওপর জোরাজুরি শুরু করবে তখন লালনের বন্ধুরা রেগে গিয়ে বলবে যে বেশি বাড়াবাড়ি করলে কিন্তু চড়ুইয়ের মাথা ন্যাড়া করে ঘোল ঢেলে সারা বস্তিতে ঘোরাবে। চড়ুই এতে আরো রেগে যায়। তবে লালন সেখানে আর থাকেনি, তার মাকে নিয়ে সে বস্তি থেকে বেরিয়ে পড়ে। আজকের এপিসোডের পর কি সত্যিই চড়ুইয়ের মাথা ন্যাড়া করে দেবে লালনের বন্ধুরা? জানতে হলে আপনাকে রোজ দেখতে হবে ধূলোকণা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending