Bangla Serial

Ei Poth Jodi Na Sesh Hoy: শেষ হয়েও আসলে শেষ হলো না! শেষ দিনেও দর্শকদের কাঁদিয়ে দিলো উর্মি-সাত্যকি

বাংলা টেলিভিশনের প্রথম সারির দুই চ্যানেলে একের পর এক নতুন ধারাবাহিক আসার ফলে শেষ হচ্ছে বেশ কিছু পুরনো ধারাবাহিক। এমন বহু ধারাবাহিক রয়েছে যাদের জনপ্রিয়তা ছিল একটা সময় আকাশ ছোঁয়া। আর তাদের মধ্যেই অন্যতম হলো জি বাংলায় ‘এই পথ যদি না শেষ হয়’।

এই ধারাবাহিক যখন শুরু হয়েছিল তখন থেকেই সাত্যকি এবং উর্মির জুটিকে দর্শক দারুণ পছন্দ করেছিল। একেবারে অন্য ধরনের গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। উচ্চবিত্ত পরিবারের মেয়ে এবং একজন ট্যাক্সি ড্রাইভার এর গল্প নিয়েই শুরু হয়েছিল এই পথ চলা। দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছিল ধারাবাহিকের গল্প।

কিন্তু এবার এই পথচলা সত্যি সত্যি শেষ হতে চলেছে। জি বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’। যেটা ১২ই ডিসেম্বর থেকে রাত সাড়ে নটা থেকে জি বাংলার পর্দায় সম্প্রচার হবে এবং সেই স্লটেই সম্প্রচার হত ধারাবাহিক এই পথ যদি না শেষ হয়।

000000040d8a454ac809465baa7d5dfc76d28bfa

এবার সেই ধারাবাহিকেরই শেষ দিনের শুটিং হয়ে গেল। স্বাভাবিকভাবেই অনেককেই দেখা গেল ইমোশনাল হয়ে পড়তে। তবে শেষ দিনের শুটিংয়ে উর্মি এবং সাত্যকিকে একসাথেই বলতে শোনা গেলো যে এই পথ যদি না শেষ হয় শেষ হয়েও আসলে শেষ হলো না। ঠিক এমনই একটি ক্লাইম্যাক্স দেখতে চলেছে দর্শক।

May be an image of 2 people, beard, people standing and indoor

ধারাবাহিকের শেষ দৃশ্য কি হতে চলেছে তা এখনো জানা যায়নি। তবে শুধুমাত্র উর্মি এবং সাত্যকিকে দেখিয়েই হয়তো শেষ হবে এই ধারাবাহিক। এদিন তারা দুজন বললেন যে দর্শকদের মনের মতই হবে এই ধারাবাহিকের শেষটা। তবে এই ধারাবাহিক শেষ হয়ে গেলেও দর্শকদের মনে থেকে যাবে উর্মি সাত্যকির জুটি।

Nira