Connect with us

Bangla Serial

আজ শেষ হচ্ছে খুকুমণি হোম ডেলিভারি! শেষে পাল্টে গেল পাজির ঝুড়ি শাশুড়ি নীপার ভোল

Published

on

নতুনদের জায়গা দিতে পুরনো ছেড়ে দিচ্ছে নিজের জায়গা। আজ শেষ হতে চলেছে ধারাবাহিক খুকুমণি হোম ডেলিভারি। ক্রমাগত খারাপ টিআরপি ফলাফলের কারণে নির্মাতারা বাধ্য হলেন ধারাবাহিক শেষ করে দিতে। এর আগেও এমন নিদর্শন বহু পাওয়া গিয়েছে।

মে মাসে একের পর এক বন্ধ হয়ে যাচ্ছে ব্লুজ প্রোডাকশনের ধারাবাহিক। প্রথমে জানা যায় খুকুমণি হোম ডেলিভারি ধারাবাহিক বন্ধ হবে টিআরপির খারাপ ফলাফলের কারণে। কিন্তু পরে জানা যায় অন্য কারণ। আসলে প্রযোজনা সংস্থার সঙ্গে ঝামেলার কারণে স্টার জলসা এবং জি বাংলা চ্যানেল থেকেই এই সংস্থার সমস্ত ধারাবাহিক বন্ধ করে দেওয়া হচ্ছে। তবে এই নিয়ে মন খারাপ দর্শকদের।

এই ধারাবাহিকের বিষয়বস্তু ছিল একেবারে অন্যরকম। তাই সহজেই সেটা মন কেড়েছিল দর্শকদের। যদিও ধারাবাহিকে শেষের দিকটা একেবারেই ভাল লাগত না দর্শকদের। প্রায় দশবার ধারাবাহিক চ্যানেলে টপে ছিল। টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে এসেছিল দুইবার।

ভিডিও সোর্স: Star Jalsha Hotstar.

এবার সামনে এলো ধারাবাহিকের শেষদিনের সম্প্রচারের কিছু বিহাইন্ড দ্যা সিন। এখানে সকলেই বাস্তবে রয়েছেন। শাশুড়ি মা অর্থাৎ কাঞ্চনা একেবারে অন্য রূপে রয়েছেন। বিহানকে জড়িয়ে কান্নাকাটি করতে দেখা গেল তাঁকে। খুকুমণি কে তিনি দায়িত্ব দিয়ে গেলেন যাতে বিহান স্কুল পাশ করে শেষ পর্যন্ত ইউনিভার্সিটির গণ্ডি পেরোয় এবং দেব ইন্ডাস্ট্রিজের মালিক হয়। এই ঘটনা দেখে হেসে ফেলে দর্শকরা। তবে জেনে রাখুন এইভাবে শেষ করা হবে ধারাবাহিক।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending