Bangla Serial

Mithai End: মিঠাই শেষ! ভারাক্রান্ত হৃদয়ে জানিয়ে দিলো আপনাদের মিঠাই রানী সৌমীতৃষা! ঝরঝর নয়নে কেঁদেই চলেছে ভক্তরা

দীর্ঘ প্রায় দেড় বছর ধরে দর্শকদের অফুরন্ত বিনোদন জুগিয়েছে জি বাংলার মিঠাই রানী। সুখে দুঃখে মিষ্টি মুখে ভক্তদের মুখে লেগে রয়েছে একটাই নাম মিঠাই। সৌমীতৃষা কুণ্ডু মিঠাই হিসেবে যে পরিমাণ জনপ্রিয়তা পেয়েছে তা এর আগের বিভিন্ন সিরিয়ালগুলিতে তার চরিত্র পায়নি। এটাই মিঠাই চরিত্রের সার্থকতা।

তবে এবার আমরা সবাই জানতে পেরেছি যে এই সিরিয়ালে আসছে এক নাটকীয় মোড়। মিঠাই সে মারা যেতে চলেছে এটা সকলেই জানে এবং সেই ঝলক জল্পনা বহু আগেই প্রকাশ পেয়েছে। কিন্তু কিভাবে মারা যাবে মিঠাই সেটা এখনো অবধি জানা যায়নি। আসলে এটাই ধারাবাহিকের সবথেকে বড় রহস্যময় অধ্যায় হতে চলেছে। আর ভক্তদের কাছে সবথেকে খারাপ লাগার একটা এপিসোড।

Watch Mithai Latest Episodes Online Exclusively on ZEE5

এতদিন ধরে যে আমি খাইতে তারা পর্দায় দেখে এসেছে সেই মিঠাই আর থাকবে না পর্দায়। এটা ভেবেই দর্শকদের খারাপ লাগছে এবং ঠিক একই পরিমাণ খারাপ লেগেছে অভিনেত্রীর নিজের। তাইতো নায়িকা নিজেই নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে শেষ মুহূর্তের একটি ছবি। লিখেছে মিঠাই হিসেবে এটাই ছিল তার শেষ শুটিং। চোখে কান্না আর সেটা হুবহু মিলে গেছে তার বর্তমান পরিস্থিতির সঙ্গে। শুধু নায়িকা নয়, এখন মিঠাই এর প্রতিটি ভক্ত চোখেও কান্নার জল বেরিয়ে আসছে।

মিঠাইয়ের চ্যাপ্টার শেষ আর এবার আসতে চলেছে মিঠি। কিন্তু সত্যিই কি মিঠাই মারা গিয়ে একেবারেই উধাও হয়ে গেল? নাকি মিঠি আসলে মিঠাই? এ প্রশ্নগুলো কবে থেকে শুরু হয়েছে দর্শকদের মনে যবে থেকে দর্শকরা একটি নতুন ঝলক দেখতে পেয়েছে। যে গল্প অনেকটা এগিয়ে গেছে এবং সেখানে মিথাইয়ের মালা দেওয়া ছবির সামনে দাঁড়িয়ে রয়েছে উচ্ছে বাবু।

FB IMG 1668167686233

তবে আসলে কি সত্যি মিঠাই চলে যাবে নাকি মিথি রুপে ফিরে আসবে মোদক পরিবারে সেটা এখন অবধি তারকারা কেউ জানাতে চাইছে না। কিন্তু অভিনেত্রী এটা একবারও বলেনি যে মিঠাই কোনদিন ফিরবে না আর। নায়িকা শুধুমাত্র এটাই শেয়ার করেছে যে মিঠাই হিসেবে এটাই ছিল তার শেষ দিনের শুটিং।

Nira