Pallavi Dey: অবিশ্বাস্য! সদ্য আত্মহত্যা করেছেন পল্লবী দে, এবার তিনি করবেন সিরিয়াল! বিখ্যাত চ্যানেলে নিয়মিত দেখাও যাবে তাঁকে – Tolly Tales
Connect with us

Bangla Serial

Pallavi Dey: অবিশ্বাস্য! সদ্য আত্মহত্যা করেছেন পল্লবী দে, এবার তিনি করবেন সিরিয়াল! বিখ্যাত চ্যানেলে নিয়মিত দেখাও যাবে তাঁকে

Published

on

গত ১৫ মে নিজের আবাসন থেকে উদ্ধার হয় বিখ্যাত টেলিভিশন নায়িকা পল্লবী দের মৃতদেহ। খবরে একেবারে কেঁপে উঠেছিল টলিপাড়া। যে মেয়েটা আগের দিন জন্মদিন সেলিব্রেট করলো সে এভাবে চলে গেলো? অবিশ্বাস্য লেগেছিল সতীর্থদের কাছে।

এতগুলো মাস পেরিয়ে যাওয়ার পরেও তাঁর মৃত্যু মেনে নিতে পারেনি বাঙালি দর্শক এবং তাঁর পরিবার। এখনও সবার দাবি এটা অস্বাভাবিক মৃত্যু। সুইসাইড নাকি খুন সেই কুল-কিনারা এখনও হয়নি। তাই উত্তর মেলেনি সেই রহস্যের।

Indian Actress Pallavi Dey Was Found Dead In Her Flat - The Wiki Point

কিন্তু আজ এর থেকেও অবাক করা একটা তথ্য আপনাদের দেব আমরা। প্রথমে বিশ্বাস নাও হয়ে পারে আপনাদের। কিন্তু এটাও সত্যি। এবার এই প্রয়াত নায়িকাকে দেখা যাবে ছোট পর্দায়। চমকে উঠলেন তো। তাহলে বাকিটা পড়ে ফেলুন।

একটি সিরিয়ালে নাকি খুব দ্রুত দেখা যেতে চলেছে পল্লবীকে। আপকামিং এই সিরিয়ালে আবার নিয়মিতভাবে দেখা যাবে নায়িকাকে। সেটা আবার এক জনপ্রিয় চ্যানেলে দেখা যাবে। জানতে চান সেই সিরিয়ালটি কোনটি?

Pallavi Dey Death Mystery: 'থাকার হলে থাক নইলে ব্রেক আপ করে নে,' পল্লবীকে বলেছিলেন বন্ধু সায়ক - Pallavi Dey Death Mystery sayak chakraborty says pallavi and her boyfriend sagnik relationship was in

সেই তথ্যও পেয়েছি আমরা। আগামী ৫ সেপ্টেম্বর থেকে স্টার জলসার পর্দায় আসতে চলেছে নতুন ধারাবাহিক বিক্রম বেতাল। একটা সময়ে এমন ছিল যে প্রতিটি বাঙালি সন্তানের এই গল্প মুখস্ত ছিল। যাঁরা সেই গল্প জানেন তাঁদের কাছে ফিরে আসবে নস্টালজিয়া।

আসলে জানা গেছে যে বিক্রম বেতাল সিরিয়াল আজ থেকে এক-দেড় বছর আগে শুট করা হয়ে গেছিলো। প্রথমে জানা যায় এটা সম্প্রচারিত হবে সান বাংলা বা কালার্স- এ। পরে জানা গেল স্টার জলসায় দেখানো হবে সিরিয়াল। বিকেল ৫টায় দেখানো হবে সিরিয়াল। খেলাঘর বন্ধ হয়ে তার জায়গা নিচ্ছে এই ধারাবাহিক।

রাজা বিক্রমাদিত্য হয়েছেন জয় মুখোপাধ্যায়। মুখ্য চরিত্রে অভিনেত্রী হিসেবে রয়েছেন অদ্রিজা রায়। আর রানী হিসেবে বেশ কিছুদিন পল্লবী দে’কে দেখা যাবে। এটাই ছিল তাঁর শেষ কাজ।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending